| |

Ad

সর্বশেষঃ

আলমডাঙ্গায় পুলিশের বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী সাধু নিহত: মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার

আপডেটঃ ৯:১৭ পূর্বাহ্ণ | মে ২২, ২০১৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পুলিশের কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী কামরুজ্জামান সাধু নিহত হয়েছে। আহত হয়েছেন চার পুলিশ সদস্য।

সোমবার দিনগত রাত ২টার দিকে আলমডাঙ্গা রেল স্টেশনের অদূরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল, একটি পিস্তুল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহত মাদক ব্যবসায়ী কামরুজ্জামান সাধু (৪২) আলমডাঙ্গা উপজেলার হারদী গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে।

পুলিশ জানায়, সোমবার দিনগত রাত ২টার দিকে আলমডাঙ্গা রেল স্টেশনের পাশ দিয়ে একদল মাদক চোরাচালানী বিপুল পরিমান মাদক পাচার করছে বলে তথ্য পেয়ে অভিযান শুরু করে পুলিশ। এসময় মাদক পাচারকারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলির লড়াইয়ের পর পাচারকারীরা পিছু হঁটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ মাদক ব্যবসায়ী কামরুজ্জামান সাধুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আহত ছয় পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন-আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল হামিদ, কনস্টেবল মাসুদ রানা ও রাকিবুল হোসেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, নিহত কামরুজ্জামান সাধু এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় ডজন খানেক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল, একটি পিস্তুল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।