| |

Ad

সর্বশেষঃ

রাজধানীর বনশ্রীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে নিহত ১ ॥ আহত -২৫

আপডেটঃ ৩:১৪ পূর্বাহ্ণ | মে ২৩, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন ॥ জামিলা আক্তার পারুল : রাজধানীর বনশ্রী এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অজ্ঞাত পরিচয় এক যুবক (২৫) নিহত ও প্রায় ২৪ থেকে ২৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে মো. লাল মিয়া (৬০) ও মো. রাব্বিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেকে) এবং বাকীদেরকে স্থানীয় অন্যান্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার রামপুরা ডেমরা রোডের বনশ্রী শেখের জায়গা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল মিয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা জানান, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বাধীন পরিবহনের একটি বাস রামপুরা ব্রিজ থেকে স্টাফ কোয়ার্টার যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি বনশ্রী থেকে ডেমরার দিকে যাওয়ার সময় রামপুরা-ডেমরা রোডের বনশ্রী শেখের জায়গা (মোস্তফা মাঝির মোড়) এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে স্বাধীন পরিবহণের বাসটি হঠাৎ করে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে এদুর্ঘটনাটি ঘটে। এ সময় বাসটিতে ৩০ থেকে ৩৫ জন যাত্রী ছিল। এ ঘটনায় একজন মারা গেছে। আহত হয়েছেন কমপক্ষে ২৫ যাত্রী।
খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল মিয়া আজ জানান, দুর্ঘটনার পর ক্রেনের সাহায্যে বাসটি উপরে তুলে আনা হলে ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। তার পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তবে, তার পকেট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।
রামপুরা ট্রাফিক জোনের পুলিশ সার্জেন্ট মো: আরিফুল ইসলাম আজ সকালে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মো. কামরুল জানান, বাস খাদে পড়ার সংবাদ পেয়ে বনশ্রী স্টেশন থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে গেছে। এখনও বিস্তারিত কোন কিছু জানা যায়নি।