| |

Ad

সর্বশেষঃ

কালশীতে সড়ক দুর্ঘটনায় সিদ্ধেশ্বরী কলেজের বিবিএর শিক্ষার্থী মোটরসাইকেল আরোহী শাওন নিহত

আপডেটঃ ২:৪০ অপরাহ্ণ | মে ২৮, ২০১৮

এস. এম. মনির হোসেন জীবন ॥ জামিলা আক্তার পারুল ॥ রাজধানীর মিরপুরের কালশী থেকে এয়ারপোর্ট লিংরোড ফ্লাইওভার সড়কে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম শাওন হাসান (২৬)। নিহত শাওন মিরপুর ১৪ নম্বর ভাষাটেক বিআরপি কলোনী এলাকার মনির হোসেনের পুত্র। নিহত শাওন ঢাকা সিদ্ধেশ্বরী কলেজের বিবিএর শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। বরিশাল জেলার উজিরপুর থানা গাজিপাড়া গ্রামে তার বাড়ি।  রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্যান্টনমেন্ট এলাকার কালশী ফ্লাইওভারে এ ঘটনা ঘটে।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ. প্রত্যক্ষদর্শী ও নিহত শাওন হাসানের মামা মো. মামুনুর রহমান জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্যান্টনমেন্ট এলাকার কালশী ফ্লাইওভারে দিয়ে কাজ শেষ করে নিজ বাসায় ফিরছিলেন শাওন হাসান। এসময় তার বহনকারী মোটরসাইকেলটি কালশী ফ্লাইওভারের উপর উঠলে অঞ্জাত একটি বাস এসে তাকে মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি নিচে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেকে) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।