| |

Ad

সর্বশেষঃ

বাগেরহাটে চিতলমারীতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মিটুল নিহত

আপডেটঃ ৬:৪২ অপরাহ্ণ | মে ২৮, ২০১৮

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বাগেরহাটের চিতলমারীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মটুল বিশ্বাস (৪৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার ভোর রাতে চিতলমারী উপজেলার চিংগুড়ি মোচন্দপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। মিটুল উপজেলার চিংগুরি মোচন্দপুর গ্রামের খোকা বিশ্বাসের ছেলে।পুলিশ এ সময় একটি শাটারগান, ২ রাউন্ড গুলি, ২ কেজি গাজা ও ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল বিশ্বাস বলেন, মাদক বিরোধী অভিযান চলাকালে উপজেলার কুনিয়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে রাতে মিটুল বিশ্বাসকে আটক করা হয়। এসময় তার দেয়া তথ্যমতে মাদকদ্রব্য উদ্ধার করতে যাওয়ার সময় চিংগুড়ি লুৎফর মেলেটারী বাড়ির বাগানে ওৎ পেতে থাকা তার সহযোগিরা পুলিশের উপস্থিত টের পেয়ে গুলি ছোড়ে। এসময় মিটুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাৎক্ষনিক পুলিশও পাল্টাগুলি ছুটলে সহযোগী মাদকব্যয়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মিটুল বিশ্বাসের মরদেহ উদ্ধার করে। এছাড়া ওই বাগানে তল্লাশী চালিয়ে একটি শাটারগান, ২ রাউন্ড গুলি, ২ কেজি গাজা ও ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
ওসি আরও বলেন, মিঠুনের নামে ৯ টি মাদক মামলা, হত্যা ও পুলিশের উপর হামলাসহ মোট ২২ টি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।