| |

Ad

সর্বশেষঃ

আসুন. সবাই মিলে মাদকের না বলি ? মাদক দেশও জাতির শত্রু ’’ চ্যানেল সেভেন’’ এর সাথে একান্ত সাক্ষাতকারে মো: আহসান সজীব

আপডেটঃ ১২:৪৫ অপরাহ্ণ | মে ২৯, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন : টঙ্গী থানা আওয়ামী-যুবলীগ ও সাবেক ছাত্রনেতা মো: আহসান সজীব বলেছেন, জীবন বাজী রেখে গাজীপুর মহানগর তথা টঙ্গী মডেল থানার নোয়াগাঁও এলাকা সহ সর্বস্তরের মানুষের জন্য আগামী দিনে কাজ করতে চাই। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের বাঁচাতে হলে মাদকের বিরুদ্বে সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। মাদক ব্যবসায়ী ও মাদকসেবী দেশও সমাজের শত্রু।
সাবেক ছাত্রনেতা মো: আহসান সজীব আরো বলেন, বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী  দেশরত্ন শেখ হাসিনা মাদকের বিরুদ্বে জিরোটরারেন্স ঘোষনা করেছেন। সরকার প্রধান ও আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, মাদক ব্যবসায়ী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা। আমাদের দেশের সম্পদ ,আগামী দিনের ভবিষ্যত মেধাবী,তরুন ও নতুন প্রজন্মের মানুষদেরকে গড়ে তুলতে হলে সবার আগে মাদকমুক্ত দেশ গড়তে হবে। এজন্য মাদক যে কোন মূল্যে বন্ধ করতে হবে। এর কোন বিকল্প নেই। যদি সুস্থ্য থাকতে চান তাহলে সকলে মিলেমিশে মাদক ও জঙ্গিবাদকে না বলুন। আসুন, সবাই মিলে মাদককে না বলি? এই হোক আমাদের আগামী দিনের সকলের অঙ্গীকার।
আজ মঙ্গলবার টঙ্গীর নোয়াগাঁওয়ে অনলাইন নিউজ পোর্টাল ’’ চ্যানেল সেভেন বিডি ডট কম  এর সাথে একান্ত স্বাক্ষাতকারে যুবলীগ নেতা মো: আহসান সজীব এসব কথা বলেন।
যুবলীগ ও সাবেক ছাত্রনেতা মো: আহসান সজীব বলেন, আমি মুক্তিযুদ্বের চেতনায় ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ^াসী। মাদক, সন্ত্রান, চাঁদাবাজ, ছিনতাইকারী, জঙ্গী, জঙ্গীবাদ সহ অপরাধমূলক কর্মকান্ড আিচরেই বন্ধ করা দরকার। যে কোন মুল্যে এটিকে কঠোর হস্তে দমন করতে হবে। পড়াশুনা চলাকালীন সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণিত হয়ে প্রথমে বাংলাদেশ ছাত্রলীগ ও বর্তমানে টঙ্গী থানা যুবলীগের মাঠ পর্যায়ের একজন বলিষ্ঠ নেতা।
অপর এক প্রশ্নের জবাবে মো: আহসান সজীব বলেন, বর্তমান সরকারের শাসনামলে সারা দেশের ন্যায় গাজীপুর ও টঙ্গী-২ আসনে যে পরিমান উন্নয়ন হয়েছে অতীতে আর কোন সরকারের আমলে সেটি হয়নি। বর্তমান সরকার হলো উন্নযনের সরকার। জাতিরজনকের কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচেছ, এগিয়ে যাবে। সে কারণে আগামী নির্বাচনে দেশের উন্নয়নের জন্য গাজীপুর-২ আসনের এলাকাবাসির উন্নয়নের জন্য প্রয়াত শহীদ আহসান উল্লাহ মাষ্টারের সুযোগ্যপুত্র ও বার বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ মো: জাহিদ আহসান (এমপি) কোন বিকল্প নেই।
মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড প্রসঙ্গে তিনি আরো বলেন, আগামী দিনে টঙ্গীর নোয়াগাঁও বাসির উন্নয়নমূলক কর্মকান্ডে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। সবাইকে পাশে রাখতে চাই। সকলে মিলে মিলে এলাকার উন্নয়নের জন্য কাজ ও সেবা করতে চাই। আমি আপনাদের পাশে আছি, ছিলাম এবং ভবিষ্যতে ও থাকবো।
বর্তমান সময়ে মরণনেশা মাদক ও ইয়াবা প্রসঙ্গে যুবলীগ নেতা মো: আহসান সজীব বলেন, প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টার (এমপি) বিএনপি’র শাসনামলে টঙ্গীতে মাদকের বিরুদ্বে প্রতিবাদ করতে গিয়ে বিএনপি সন্ত্রাসীদের হাতে ব্রাশফায়ারে নির্মম ভাবে খুন হন। আমি প্রিয় স্যারের রূহের মাগফিরাত কামনা করি।
তিনি আরো বলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টার (এমপি) ¯েœহের ছোট ভাই মতিউর রহমান মতি ভাইয়ের হাত ধরে আমি রাজনীতি করছি। যতো দিন বেঁেচ থাকবো ততো দিন প্রিয় নেতার পাশে থেকে রাজনীতি করে যাবো।
অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। দলমত নির্বিশেষে সকলে মিলে কাজ করলে বাংলাদেশ আগামী দিনে এগিয়ে নেওয়া সম্ভব হবে।
দলীয় নেতাকর্মী,সমর্থক ও এলাকাবাসিদের উদ্দেশ্যে মো: আহসান সজীব বলেন, টঙ্গী থানা যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা আমার সাথে আছে। আগামী দিনে গাজীপুর-২ আসনের সকল মানুষের নয়নের মণি উন্নয়নের রূপকার আলহাজ মো: জাহিদ আহসান হাতকে বেগমান ও আরো শক্তিশালী করতে সর্বস্তরের নেতাকর্মী ও মানুষকে ঐক্যবদ্ব হতে হবে। এই হোক আমাদের আগামী দিনের বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ দেশ গড়ার অঙ্গীকার।