| |

Ad

সর্বশেষঃ

বাগেরহাটে পাঞ্জাবী-টুপি পরিধান করে অফিসে আসায় চাকুরীচ্যুত

আপডেটঃ ৪:৩৬ অপরাহ্ণ | মে ৩০, ২০১৮

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :; পাঞ্জাবী-টুপি পরিধান করে অফিসে আসায় চাকুরীচ্যুত হয়েছেন বাংলালিংক কাস্টোমার কেয়ার প্রতিনিধি সরদার আল মারজান। পাঞ্জাবী- টুপি পরিধান করে অফিস করার অপরাধে ২৩ মে দুপুরে মারজানকে গালি-গালাজ করে চাকুরী থেকে অব্যাহতি দেন বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিন।
এ ঘটনায় মঙ্গলবার (২৯ মে) মানহানি ও আর্থিক ক্ষতিপূরণ দাবি করে বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন মারজান। মারজানের পক্ষে লিগ্যাল নোটিশ আইনজীবি জগৎ জীবন বসু।
লিগ্যাল নোটিশে বলা হয়, সরদার আল মারজান ২০১৭ সালের ১১ অক্টোবর থেকে এবছর ২৩ মে পর্যন্ত সাইনবোর্ড বাজার বাংলালিংক কাস্টোমার কেয়ার প্রতিনিধি হিসেবে চাকুরী করে আসছেন। রমজান মাস শুরু হলে ২৩ মে সে পাঞ্জাবী-টুপি পরিধান করে অফিসে যান। অফিসের নিয়মিত কাজ হিসেবে নিজের ছবি হটস এ্যাপ গ্রæপে পোস্ট করে সু-প্রভাত জানান। হটস এ্যাপ গ্রæপে পাঞ্জাবী-টুপি পরিহিত ছবি দেখে বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিন মুঠোফোনে মারজানকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে। কোন প্রকার মৌখিক বা লিখিত সতর্ক বার্তা না দিয়ে পাঞ্জাবী-টুপি পরিধানের অপরাধে ঐদিনই মারজানকে চাকুরীচ্যুত করেন জোনাল ম্যানেজার। মারজান ও মোঃ আঃ রায়হান উদ্দিনের কথোপোকথোনের রেকর্ড সরক্ষিত রয়েছে।
এ ধরণের গালিগালাজ ও চাকুরীচ্যুত করায় মারজান সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ জন্য তার মানহানি ও আর্থিক ক্ষতিপূরণ প্রদান না করলে ৭দিনের মধ্যে আদালতের আশ্রয় গ্রহনের কথা বলা হয় লিগ্যাল নোটিশে।
এবিষয়ে মঙ্গলবার বিকেলে মুঠোফোনে জানতে চাইলে বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিন বিষয়টি অস্বীকার করেন।