| |

Ad

রাজধানীর খিলক্ষেতের বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুল মালেক মাতাব্বর ইন্তেকাল করেছেন

আপডেটঃ ১:৩১ অপরাহ্ণ | মে ৩১, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন ॥ জামিলা আক্তার পারুল ॥ রাজধানীর খিলক্ষেত থানা এলাকার বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তি হাজী আব্দুল মালেক মাতাব্বর ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহী ওয়াইন্নাইলাহী রাজিউন—। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৯০)। তিনি ৩ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি গত কয়েক দিন আগে বার্ধক্য ও শ্বাসজনিত রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন। অবশেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত ভোরাত ৫টার দিকে না ফেরার দেশে চলে যান হাজী আব্দুল মালেক মাতাব্বর।
আজ বুধবার বিকেল ৪টায় খিলক্ষেতের কুর্মিটোলা স্কুল এন্ড কলেজ মাঠে শেষবারের মতো নিহতের জানাযা নামাজ অনুষ্টিত হয়। জানাযা নামাজ শেষে পরে হাজী আব্দুল মালেক মাতাব্বরকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
এদিকে, খিলক্ষেত থানা এলাকার স্থায়ী বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তি হাজী আব্দুল মালেক মাতাব্বর এর মৃত্যুর খবর পেয়ে মরহুমের বাড়িতে তাকে একনজর দেখার জন্য সর্বস্তরের মানুষের ঢল নামে। তার জানাযা নামাজে অংশ নেয় খিলক্ষেত থানা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক , বিশিষ্ট সমাজসেবকল ও শিক্ষানুরাগী হাজী আসলাম উদ্দিন (এমএ)। এছাড়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, জাতীয় পার্টির, বিএনপি’র নেতাকর্মী, শিক্ষক, পেশাজীবী, ছাত্র, ব্যবসায়ী সহ খিলক্ষেত এলাকার সর্বস্তরের আম’জনতা জানাযা নামাজে শরীক হয়ে নিহতের বিদেহী আতœার মাগফিরাত কামনা সহ বিশেষ দোয়ায় শরীক হয়েছেন।
বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তি হাজী আব্দুল মালেক মাতাব্বর কুর্মিটোলা স্কুল এন্ড কলেজের ভাইস চেয়ারম্যান ও দাতা সদস্য ছিলেন। পাশাপাশি তিনি খিলক্ষেত এলাকার সর্বস্তরের মানুষের আপনজন, শিক্ষানুরাগী, সমাজসেবক, দানশীল ব্যক্তি ও গনমানুষের একজন প্রিয়মানুষ ছিলেন।
এদিকে, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তি হাজী আব্দুল মালেক মাতাব্বর এর অকাল মৃত্যুতে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছে খিলক্ষেত থানা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবকল ও শিক্ষানুরাগী হাজী আসলাম উদ্দিন (এমএ)।