| |

Ad

সর্বশেষঃ

ঠাকুরগাঁওয়ে এতিমের সাথে এতিমের জাকজমকপূর্ণ পরিবেশে আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন

আপডেটঃ ১:৫৩ অপরাহ্ণ | মে ৩১, ২০১৮

জয় মহন্ত অলক ঠাকুরগাঁও ॥ জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে বুধবার জেলা সরকারি শিশু পরিবার (বালিকা) এর নিবাসি সুমনা বেগমের সাথে শবদলহাট ফজিলাতুন নেছা সরকারি শিশু পরিবার (বালক) এর প্রাক্তন নিবাসি বিপু ইসলাম (বর্তমান জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী পদে নিয়োজিত) এর আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে বিকেলে জেলা সরকারি শিশু পরিবার (বালিকা) কার্যালয়ে আয়োজিত জাকজমকপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও ৩ আসনেরএমপি ইয়াসিন আলী, ৩০১ সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, পুলিশ সুপার ফারহাত আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশীসহ শহরের গণ্যমান্য অসংখ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় চার লাখ এক টাকা দেন মহর ধার্য করে বিয়ে সম্পন্ন হলে আমন্ত্রিত অতিথিগন নবদম্পতিকে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দিয়ে আর্শীবাদ করেন। অনুষ্ঠানে বর ও কনের পক্ষে অভিভাবকের দায়িত্ব পালন করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আবু বক্কর সিদ্দীক ও উপতত্ত্বাবধায়ক সাইয়েদা সুলতানা।

অনুষ্ঠানের শুরুতে শিশু পরিবারের সকল নিবাসি আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানায় এবং জেলায় এই প্রথম এমন একটি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সর্বশ্রেণীর পেশাজীবীগন।