| |

Ad

শহীদ আহসান উল্লাহ মাষ্টার (এমপি’র) ১৪তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-ইফতার অনুষ্ঠানে শেখ হাসিনা সরকার হলো উন্নয়নের সরকার ———–মতিউর রহমান মতি

আপডেটঃ ৩:৫২ অপরাহ্ণ | জুন ০২, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন : গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রয়াত শহীদ আহসান উল্লাহ মাস্টার (এমপি) ¯েœহের ছোট ভাই মতিউর রহমান মতি বলেছেন, বর্তমান সরকারের শাসনামলে সারা দেশের ন্যায় গাজীপুর ও টঙ্গীতে যে পরিমান উন্নয়ন হয়েছে বিগত আর কোন সরকারের আমলে তা হয়নি। তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা দেশরতœ শেখ হাসিনা শান্তিপূর্ণ ভাবে দেশ পরিচালনা করছে। শেখ হাসিনা সরকার হলো উন্নয়নের সরকার। তাই বারবার দরকার। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচেছ, আগামী দিনে আরও দেশ এগিয়ে যাবে। এতে কোন সন্দেহ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগনের ভোটে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামীলীগ ক্ষমতায় আসবে। তার কোন বিকল্প নেই।
বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুরের টঙ্গীর চেরাগআলী বাসস্ট্যান্ড সংলগ্ন তিস্তারগেইট এলাকায় অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর মহানগর কর্তৃক আয়োজিত শহীদ আহসান উল্লাহ মাষ্টার (এমপি’র) ১৪তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর মহানগর কমিটির সভাপতি মো: আলী হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া-ইফতার মাহফিল অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম,সাধারন সম্পাদক মো: ইনসুর আলী, স্থানীয় সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা মো: নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর জেলা ভারপ্রাপ্ত সভাপতি মো: শুক্কুর আলী, সাধারণ সম্পাদক মো: সুজন হাওলাদার, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর মহানগর কমিটির কার্যকরী সভাপতি মো: জাকির সরকার, সহসভাপতি মো: জাকির হোসেন, সহসভাপতি আবু জেহাদ জুয়েল, সহসভাপতি মো: একে আজাদ, যুগ্ন সাধারণ সম্পাদ মো: বেলায়েত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদ মো: সুমন মাদবর, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মশিউর রহমান সরকার বাবু, টঙ্গী সরকারী বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মো: মঞ্জু, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো: কাইয়ুম সরকার, স্থানীয় আওয়ামীলীগ ও সাবেক যুবলীগ নেতা মো: জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মো: আতাউর রহমান, গাসিকের ৫৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, প্রভাবশালী আওয়ামীলীগ কর্মী মো: সোহাগ, মো: ফারুক হোসেন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবকলীগ, মহিলালীগ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর মহানগর ও জেলা সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী সহ প্রায় এক হাজার নেতাকর্মী ও এলাকাবাসিরা ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহন করে।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর মহানগর কর্তৃক আয়োজিত শহীদ আহসান উল্লাহ মাষ্টার (এমপি’র) ১৪তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-ইফতার মাহফিলে অনুষ্টানটি সঞ্জালনা করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ গাজীপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি বলেন, আমি মুক্তিযুদ্বের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ^াসী।
তিনি আরো বলেন, মাদক, জঙ্গী, জঙ্গীবাদ সহ অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করার জন্য বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা প্রাণপণ চেষ্টা করে যাচেছ। জঙ্গীবাদকে কঠোর হস্তে দমন করা হয়েছে। এবার মাদক ও ইয়াবা ব্যবসা বন্ধের জন্য শেখ হাসিনা সরকার সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচেছন। মাদক ব্যবসায়ী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা।
বর্তমান সরকারের ধারাবাহীক উন্নয়নের কর্মকান্ড তুলে ধরে মতিউর রহমান মতি বলেন, বর্তমান সরকারের আমলে গাজীপু-২ আসনের প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ, ড্রেনেজ ব্যবস্থা, কালবার্ট, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, হাসপাতাল,স্কুল কলেজ ও বিশ^বিদ্যালয় সহ সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে।
তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের আমলে মেেেট্রারেল,পদ্মাসেতু, ফ্লাইওভারব্রিজ প্রতিটি জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এধরনের উন্নয়ন বাংলাদেশের ইতিহাসে বিরল দৃষ্টান্ত।
গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি বলেন জাতিরজনকের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ভারত সফর সহ বিশে^র অসংখ্য দেশ থেকে বাংলাদেশের মানুষের জন্য বিশেষ পুরস্কার ও সুনাম বহন করে নিয়ে আসছেন। আগামী দিনে গাজীপুর ও টঙ্গীবাসির উন্নয়নে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। সবাইকে পাশে রাখতে চাই। আমি আপনাদের পাশে আছি, ছিলাম এবং ভবিষ্যতে ও থাকবো।
তিনি আরো বলেন, ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে হলে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। দলমত নির্বিশেষে সকলে মিলেমিলে কাজ করলে বাংলাদেশকে আগামী দিনে আরো বেশিদূর এগিয়ে নেওয়া সম্ভব হবে।দলীয় নেতাকর্মী, সমর্থক ও এলাকাবাসিদের উদ্দেশ্যে মতিউর রহমান মতি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বস্তরের নেতাকর্মী ও মানুষকে এখন থেকে ঐক্যবদ্ব হয়ে কাজ করতে হবে। এই হোক আমাদের অঙ্গীকার। আলোচনা সভা শেষে উপস্থিত দলীয় নেতাকর্মী, সমর্থক ও এলাকাবাসিদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। পরে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।