| |

Ad

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আপডেটঃ ৫:২২ পূর্বাহ্ণ | জুন ০৪, ২০১৮

%গাজীপুরের টঙ্গী বাজারের ইয়াবা ডন কে এই সালাম ব্যাপারী’’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত –  প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ অসত্য, মিথ্যা, কাল্পনিক, বিভ্রান্তিকর, মনগড়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।%

 

গত ২ জুন, ২০১৮ ইং তারিখে অনলাইন নিউজ পোর্টাল চ্যানেল সেভেন বিডি ডটকম, তরঙ্গ নিউজ ডটকম, দৈনিক নতুন ভোর পত্রিকাসহ একাধিক দৈনিক ও অনলাইনে আমাকে জড়িয়ে “তালিকাভুক্ত শীর্ষ পর্যায়ের মাদক ব্যবসায়ী এখন অধরা ………………….গাজীপুরের টঙ্গী বাজারের ইয়াবা ডন কে এই সালাম ব্যাপারী’’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে।
প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ অসত্য, মিথ্যা, কাল্পনিক, বিভ্রান্তিকর, মনগড়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। উক্ত প্রতিবেদককে বিভ্রান্তিকর ও মনগড়া ভাবে আমার বিরুদ্বে যে সংবাদটি প্রকাশ ও প্রচার করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি উপরের উল্লেখিত বিভিন্ন জাতীয় ও অনলাইনে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদ লিপিতে যুবলীগ নেতা আব্দুস সালাম ব্যাপারী উল্লেখ করেন যে, আমি দুই যুগ ধরে টঙ্গীতে বসবাস করছি। আমার বাবা ও আমি টঙ্গীতে দীর্ঘ দিন ধরে লুঙ্গী-গামছার ব্যবসা করে আসছি। এছাড়া আমি যুবলীগের একজন কর্মী এবং টঙ্গীর ৫৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী হয়েছি। আমি মাদক ব্যবসা করি না এবং মাদক ব্যবসায়ীদের সাথে আমার কোন প্রকার সম্পর্ক ছিলো না এখনো নেই বলে তিনি দাবী করেন।
প্রতিবাদ লিপিতে আব্দুস সালাম ব্যাপারী আরো উল্লেখ করেন যে, আগামী ২৬ জুন, ২০১৮ ইং তারিখে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে স্থানীয় একটি রাজনৈতিক কুচক্রি মহল আমার ও গাসিকের ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী, সাবেক কমিশনার এবং বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: আজাহার উদ্দিন (মিষ্টি কুমড়া প্রতীক) কে রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক ভাবে হেয়-প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে এবং গভীর ভাবে ষড়যন্ত্রে চালিয়ে যাচ্ছে। হয়তো ষড়যন্ত্রমূলক ভাবেই উক্ত প্রতিবেদককে কেউ না কেউ এসব মিথ্যা ও অসত্য তথ্য দিয়ে আমার বিরুদ্বে উক্ত সংবাদটি প্রকাশ করিয়েছেন।
তাই গত ২ জুন ২০১৮ ইং তারিখে অনলাইন নিউজ পোর্টাল চ্যানেল সেভেন বিডি ডটকম, তরঙ্গ নিউজ ডটকম, দৈনিক নতুন ভোর পত্রিকাসহ একাধিক দৈনিক ও অনলাইনে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।