মঙ্গলবার ২৫শে জুন, ২০১৯ ইং ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মাত্র ৯ মাসে ৫০টি দেশ ঘুরেছে বিশ্বকাপের সোনালী ট্রফিটি ১৪ জুন মস্কোর নিঝনিকি স্টেডিয়ামে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব ম্যাচ দিয়ে আসরের পর্দা উঠবে ২১তম বিশ্বকাপ

আপডেটঃ ৫:৩১ পূর্বাহ্ণ | জুন ০৪, ২০১৮

এস,এম.মনির হোসেন জীবন ॥ ২০১৮ সালের বিশ্বকাপ ফুটবল শুরু হতে আর মাত্র বাকী ১০ দিন। আগামী ১৪ জুন মস্কোর নিঝনিকি স্টেডিয়ামে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২১তম বিশ্বকাপ আসরের। মাত্র ৯ মাসে ৬ মহাদেশের ৫০টি দেশে ঘুরেছে বিশ্বকাপের সোনালী ট্রফিটি। গত বছরের ৯ সেপ্টেম্বর মস্কো থেকে রাশিয়া ভ্রমণে বেরিয়েছিল বিশ্বকাপ ট্রফি। পুরো দেশ ঘুরে ডিসেম্বরে বের হয় বিশ্বভ্রমণে। সবমিলিয়ে নয় মাস দেশ-বিদেশ ঘুরে বিশ্বকাপের স্বাগতিক দেশের কেন্দ্র মস্কোতে ফিরেছে স্বপ্নের ট্রফিটি। রাশিয়ায় ফেরার পর বরণ করে নিয়েছে মস্কোবাসী। শহরের মেয়র থেকে শুরু করে সাংবাদিক, তরুণ অ্যাথলেট, অতিথিরা ভিড় করেছেন বিশ্বকাপ ট্রফিকে এক নজর দেখতে।
ভক্তদের খুব কাছ থেকে ট্রফি দেখার সুযোগ করে দিয়েছে ফিফাও। বিবৃতিতে সংস্থাটি জানাচ্ছে, ভক্তদের জন্য এ এক দুর্লভ সুযোগ। তারা খুব কাছ থেকে ট্রফি দেখতে পারবেন, ছবি তুলতে পারবেন। ১৪ জুন মস্কোর নিঝনিকি স্টেডিয়ামে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২১তম বিশ্বকাপ আসরের। ইতিমধ্যেই দল গোছানো শেষ বেশিরভাগ দলেরই। ১৬ জুলাই এই নিঝনিকি স্টেডিয়ামেই পর্দা নামবে বিশ্বযজ্ঞে ২১তম আসরের।