| |

Ad

সর্বশেষঃ

প্রতিনিধি অবশ্যক – প্রতিনিধি অবশ্যক – প্রতিনিধি অবশ্যক

আপডেটঃ ৬:২২ পূর্বাহ্ণ | জুন ০৮, ২০১৮

Razib hasan topu akash- -IT Editor & Admin- : চ্যানেল সেভেন বিডি :   চ্যানেল সেভেন বিডি একটি নন-প্রফিটেবল জনপ্রিয় অনলাইন টেলিভিশন। ভলান্টিয়ারিং ওয়ার্কের মাধ্যমে সমাজের অন্যায়-অসঙ্গতির বিপরীতে সত্য প্রকাশে সদা তৎপর। তাই, “যেখানেই ঘটনা সেখানেই সংবাদ” স্লোগানে সত্য প্রকাশের ব্রত নিয়ে সারাদেশের প্রতিটি জেলা-উপজেলা,ইউনিয়ন, স্কুল, কলেজ , মাদ্রাসা এবং বিশ্ববিদ্যালয়ে একঝাঁক তরুণ শিক্ষানবীশ সংবাদকর্মী, ফিচার লেখক,চিত্রগ্রাহক নিয়োগ দিচ্ছে।আপনার কলমকে শাণিত করতে কিংবা ক্ষুরধার লেখনীর মাধ্যমে আপনার চারপাশে প্রতিনিয়ত সংঘটিত বিভিন্ন ঘটনা, সমাজের অন্যায়- অসঙ্গতি নিয়ে লিখে মিথ্যার ধুম্রজাল ছিন্ন করে  সত্যের দ্বার উন্মোচনের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হতে চাইলে চ্যানেল সেভেন বিডি পরিবারে আপনাকে স্বাগতম।

                                     -:  আমাদের প্রতিনিধি হতে করণীয়:-                          

১. আপনার পূর্ণাঙ্গ পরিচয় তথা আপনার নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা ,স্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা,শিক্ষা প্রতিষ্ঠানের নাম, কোন এলাকার প্রতিনিধি হতে চান, মোবাইল নাম্বার ,ব্লাড গ্রুপ,ই-মেইল আইডি, ফেসবুক আইডি আমাদের ই-মেইলে সেন্ড করুন।

২.সিভির সাথে এক কপি ছবি পাঠাতে হবে।

.সিভি জমা দানের শেষ দিন ২৫-0৭-২০১৮ তারিখ।

প্রাপ্ত আবেদন পত্র থেকে বাছাই করে প্রতিনিধি নির্বাচন করা হবে ২৮-০৭-২০১৮ তারিখ।

৫.বাছাইকৃত প্রার্থীদেরকে ০১-০৮-১৮ থেকে ০৫-০৮-১৮ এর মধ্যে মোবাইলে কনফার্মেশন ম্যাসেজ পাঠানো হবে।

৬. channel7bd@gmail.com এই ই-মেইলে সিভি জমা দিতে হবে। অথবা চ্যানেল সেভেন বিডি
লাইক পেইজে ইনবক্স করলেও চলবে।

৭. কাজের অগ্রগতি এবং চ্যানেল সেভেন বিডিরর প্রতি একাগ্রতা ও আন্তরিকতার উপর ভিত্তি করে নির্দিষ্ট সময় পর ডিজিটাল আইডি কার্ড প্রদান করা হবে।

তবে আর দেরী কেন? ঝটপট আবেদন করে ফেলুন।নিজেকে একজন সংবাদকর্মী হিসেবে গড়ে তোলার সুবর্ণ সুযোগ গ্রহণ করুন। প্রধান সম্পাদকঃ এস.এম.এ মনসুর মাসুদ-ফোনঃ ০১৮২০ ৫৭২৯৩৪ | বার্তা কক্ষঃ ০১৯৭০ ৫৭ ২৯ ৩৪ -০১৬১০৫৭২৯৩৪ -।