| |

Ad

সর্বশেষঃ

বাংলাদেশে আগুন সন্ত্রাসী ও জঙ্গিবাদের ঠাঁই হবে না —সাহারা খাতুন এমপি

আপডেটঃ ২:১৮ পূর্বাহ্ণ | জুন ১২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক :চ্যানেল সেভেন -:আজ রাজধানীর দক্ষিণ খান আদর্শ ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ঢাকা ১৮ আসনের এমপি জন দরদী ও কর্মী বান্ধব নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন ।

জাতীয় সংসদ নির্বাচন অতি নিকটে । নৌকার পক্ষে ভোট চাইতে এখনই ঐক্যবদ্ধ ভাবে নেতা কর্মীদের মাঠে নামতে হবে।আগুন সন্ত্রাসী ও জঙ্গিবাদের এদেশে মাটিতে ঠাঁই দেওয়া যাবে না। দেশের উন্নয়নের গতি চলমান রাখতে আবারো জন্ নেত্রী শেখ হাসিনা নেতৃত্বে সরকার গঠন করা জরুরী । মনে রাখতে হবে নৌকার সরকারই বাংলাদেশের উন্নয়নের প্রতিক ।

অনুষ্ঠান পরিচালনা করেন দক্ষিণ খান আদর্শ ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফি উদ্দিন মোল্লা (পনু মেম্বার) ও সভাপতিত্ব করেন দক্ষিণ খান আদর্শ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ তারাজ উদ্দিন মেম্বার ।

তিনি আরো বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে দল থেকে মনোনয়ন দিলে,এলাকার জনগন আমাকে বিপুল ভোটে জয়ী করে উন্নয়নের গতি চলমান রাখার সুযোগ পাবো ইন্নসাল্লাহ ।

কিন্তু কোন কুচক্রী মহলের কথায় কান দিবেন না।কারো ব্যক্তিগত উস্কানিতে দলের মধ্যে যাতে বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজউদদীন বেপারী, দক্ষিণ খান আদর্শ ইউনিয়নের চেয়ারম্যান ঢাকা মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন ও উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান (মামা) । উক্ত অনুষ্ঠানে সহযোগী সংগঠন ও অংগ সংগঠনের কয়েক শত নেতা কর্মী এলাকার সম্মানিত ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।