| |

Ad

সর্বশেষঃ

যুবলীগের নেতাকর্মীরা মাদকের সাথে জড়িত থাকলে ও প্রমান পেলে তাকে ছাড় দেওয়া হবেনা ————– যুবলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান মুকুল

আপডেটঃ ২:১৮ পূর্বাহ্ণ | জুন ১৪, ২০১৮

জামিলা আক্তার পারুল ॥ ঢাকা মহানগরের উত্তরের যুবলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান মুকুল বলেন, আমার যুবলীগের কোন নেতাকর্মি মাদকের সাথে জড়িত থাকলে তাকে ও ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী দিয়েছেন।
ঈদ উল ফিতর উপলক্ষ্যে ঢাকা-১৮ আসনের মা-মাটি, মানুষের জনপ্রিয় নেত্রী সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলি যোগাযোগমন্ত্রী এবং আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) জনগনের কাছে এক জনপ্রিয় মুখ হলেন- ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সম্পাদক ও কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ গভর্নিং বর্ডিং সদস্য মো: মিজানুর রহমান মুকুল। ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন ও খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আসলাম উদ্দিন এম. এ আরো আমার ঢাকা মহানগর উত্তের সকল যুবলীগ নেতা কর্মীদের ঈদ উল ফিতরের আগাম শুভেচছা জানিয়েছেন।
ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সম্পাদক মো: মিজানুর রহমান মুকুল বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জাতির জনকের সুযোগ্য কণ্যা দেশরতœ শেখ হাসিনার নির্দেশে জঙ্গী দমন হয়েছে। এখন জঙ্গী দমনের মতো সারা দেশে মাদক বিরোধী অভিযান শুরু হয়েছে। বাংলাদেশ জঙ্গীবাদ নির্মূল হয়েছে। এখন মাদক ব্যবসা তথা ইয়াবা দেশ থেকে চিরতরে নির্মূল করার জন্য সরকার নিরলস ভাবে কাজ করে যাচেছন।
প্রভাবশালী যুবলীগ নেতা মিজানুর রহমান মুকুল আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যেমন জঙ্গীবাদকে দমন করতে সফল হয়েছে। ঠিক তেমনি ভাবে মাদক ব্যবসা বন্ধ করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচেছন। মাদক ব্যবসায়ীদের কোন রকম ছাড় দেবেন না।
তিনি গনমাধ্যম কর্মিকে জানান অতিতে আমার বাবা ১৮ বছর মেম্বার ছিলেন (আলী মেম্বার), ৯ বছর কমিশনার ছিলেন। আওয়ামীলীগের রক্ত আমার শরীরে বইছে, আমি আমার তুমি তোমার এলাকাকে মাদক মুক্ত রাখলেই তো দেশ মাদক মুক্ত থাকবে। তাই আমার ঢাকা মহানগর উত্তর যুবলীগের সকল নেতা কর্মিকে অনুরোধ করে বলছি মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিন। কারণ, এটি ভয়ংকর মরণ নেশা।
আগামী ঈদ উল ফিতর উপলক্ষ্যে কর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের গভার্নিং বডিং সদস্য হিসাবে সকল ছাত্র ও ছাত্রীদের বলছি, ঈদ মানে আনন্দ এবং শিক্ষা হচেছ জাতির মেরুদন্ড। তাই সবাইকে ঈদের আনন্দের ফাঁকে পড়ালেখাও চালিয়ে যেতে অনুরোধ জানিয়েছেন। প্রতিটি শিক্ষার্থী হোক একটি ফুলের বাগান। তাই ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ সম্পাদক মিজানুর রহমান মুকুল দলীয় সকল যুবলীগ নেতা কর্মীদের ঈদ উল ফিতরের আগাম শুভেচছা জানিয়েছেন।