| |

Ad

সর্বশেষঃ

ঝিনাইদহের শৈলকুপায় হামলা,ভাংচুর ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

আপডেটঃ ১০:৫১ অপরাহ্ণ | জুন ২০, ২০১৮

আব্দুর রহমান মিল্টন: ঝিনাইদহ, : ঝিনাইদহ ২০জুন-ঝিনাইদহের শৈলকুপায় বাড়ীঘর ভাংচুর, হামলা, মালামাল লুটপাট ও গৃহহীন করার প্রতিবাদে মানববন্ধনসহ প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শৈলকুপার ১১ নং আবাইপুর ইউনিয়ন বাসীর ব্যানারে মঙ্গলবার বিকালে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয় ।
মঙ্গলবার বিকালে উপজেলার আবাইপুর বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ঈদের আগের দিন ইফতার পরবর্তি সময়ে আধিপত্য বিস্তার নিয়ে মালাইনগর গ্রামে প্রভাবশালীরা অন্তত ১০টি বাড়িতে হামলা চালিয়ে ২০-২৫টি পরিবারকে এলাকা ছাড়া করে। এ সময় তাদের বাড়িঘর ভাংচুর, লুটপাট করা হয়। বিশ্বাস বিল্ডার্স এর পরিচালক নজরুল ইসলামকে হত্যাচেষ্টার একটি মিথ্যা গুজোব ছড়িয়ে তার ভাই নুর আলম বিশ্বাস ও সাঈদ এর নেতৃত্বে এসব হামলা হয়েছে বলে অভিযোগ করে এসব কর্মসূচী পালন করা হয় ।
এসময় প্রিয়াংকা গ্রুপের চেয়ারম্যান সাইদুর রহমান সজল, আবাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উকিল মোল্লা সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে বিশ্বাস বিল্ডার্স এর পরিচালক ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম দুলাল এবং প্রিয়াংকা গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদুর রহমান সজল আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। এদুই শিল্পপতির কর্মী-সমর্থকদের মধ্যে শৈলকুপাতে প্রায়শ্বই হানাহানি আর সংঘাত চলছে। এসব নিয়ে উদ্বেগ-আতঙ্ক বিরাজ করছে সাধারণ মানুষের মধ্যে ।