| |

Ad

সর্বশেষঃ

কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা ব্যবসায়ীকে পুলিশে দিলো এলাকাবাসী

আপডেটঃ ১:৫৫ অপরাহ্ণ | জুন ২২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক :চ্যানেল সেভেন  -;; কুমিল্লার দেবিদ্বারে মাদক বিরোধী কমিটির সভাপতি লিটন সরকার নেতৃত্বে এলাকাবাসীর সহায়তায় ২৪০পিছ ইয়াবা সহ কথিত এক সাংবাদিক যুবককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসী। উপজেলার হাড়িখোলা এলাকার আব্দুল হাকিম মিয়া ছেলে সুজন (৩৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছিলো পুলিশের চোখ ফাকি দিয়ে। চলমান অভিযানেও বুক ফুলিয়ে এলাকায় ইয়াবার চালিয়ে যাচ্ছিলো সে। আটক মাদক ব্যবসায়ীর কাছ থেকে সাংবাদিকতার পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে কুমিল্লা উত্তর সেচ্ছাসেবকলীগ নেতা ও মাদক বিরোধী কমিটির সভাপতি লিটন সরকার বলেন, “বুধবার সন্ধে ৬টায় এলাকার কয়েকজন ফোন দিয়ে আমাকে জানায় হাড়িখোলা এলাকার মাদক ব্যবসায়ী সুজন ইয়াবা কেনাবেচা করছে। তাৎক্ষণিক থানায় ফোন দিলে দেবিদ্বার থানা পুলিশ তাকে আটক করে রাখতে অনুরোধ করে। এরপর আমি স্থানীয় গ্রাম পুলিশ ও সাইফুল সহ এলাকার কয়েকজন কে নিয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুজন কে আটক করি। পরে তার পকেটে থাকা সিগারেটের প্যাকেট থেকে পলিথিনে প্যাঁচানো ২৪০পিছ ইয়াবা উদ্ধার করি।

এসময় স্থানীয়দের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদে ইয়াবা বিক্রেতা সুজন জানায় , খাদঘর এলাকার ইয়াবা ডিলার জাহাঙ্গির ও ওসমান নামের মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারি কিনে এনেছেন। ” এসময় তিনি আরো বলেন “এলাকার যুব সমাজ সহ আগামী প্রজন্ম কে ধ্বংশকারী মাদক ব্যবসায়ীরা দেশ এবং সমাজের শত্রু। বর্তমান সরকার মাদক নির্মূলে যে কঠোর ভুমিকা নিয়েছে তা অবশ্যই প্রশংসার দাবীদার। মাদকের বিরুদ্ধে সমাজের সচেতন সকল নাগরিককে এগিয়ে এসে প্রশাসনকে সহায়তা করা প্রয়োজন। ”

আটককৃত মাদক ব্যবসায়ী সুজন কে দেবিদ্বার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এবিষয়ে দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত মাদক ব্যবসায়ীর সহ জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মাদক নির্মুলে ও নিয়ন্ত্রণে এলাকাবাসীর ভুমিকার প্রশংসাও করেন তিনি।