| |

Ad

সর্বশেষঃ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকায় ভোট চাই ———- আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী নিলিমা আক্তার লিলি

আপডেটঃ ৩:১১ অপরাহ্ণ | জুন ২২, ২০১৮

এস. এম. মনির হোসেন জীবন ॥ গাজীপুর থেকে ফিরে ॥ গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের বাকী আছে আর মাত্র ৪ দিন । আগামী ২৬ জুন ২০১৮ অনুষ্ঠিত হবে বহুল প্রত্যাশিত গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচন। শেষ মুহুত্বে আনুষ্টানিক ভাবে জমে উঠেছে নির্বাচন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আলহাজ .মোঃ জাহাঙ্গীর আলম নৌকা মার্কা নিয়ে ভোট যুদ্ধে কোমড়ে গামছা লাগিয়ে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। তিনি রাত-দিন দলীয় নেতাকর্মীদেরকে সাথে নিয়ে চষে বেড়াচেছন তার নির্বাচনী প্রতিটি এলাকা। অবশেষে আগামী ২৬ জুন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাডভোকেট আলহাজ .মোঃ জাহাঙ্গীর আলম নৌকা মার্কা নিয়ে ভোট যুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে জয়ের পতাকা উড়াবেন এটাই আশা করছেন দলের শীর্ষ পর্যায়ের নীতি নির্ধারক, দলীয় নেতাকর্মী, সচেতন মহল, ভোটার ও গাজীপুরের সর্বস্তরের মানুষ।
এদিকে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাডভোকেট আলহাজ .মোঃ জাহাঙ্গীর আলমের গলায় জয়ের মালা পরানোর লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ এর পাশাপাশি মাঠে নেমেছে বাংলাদেশ আওয়ামী মহিলা লীগ । বৃহস্পতিবার আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নিলিমা আক্তার লিলি আপার নেতৃত্বে উত্তরা পূর্ব থানা আওয়ামী মহিলা লীগ ও স্থানীয় নেত্রীদের নিয়ে গাজী পুরা কাজী বাড়ি ও আশেপাশের এলাকায় সারাদিন বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চান। তার সাথে সফর সঙ্গী হিসেবে ছিলেন উওরা পূর্ব থানা আওয়ামী মহিলা লীগের সভাপতি চম্পা মোস্তাফিজ,সাংগঠনিক সম্পাদক আইভি আক্তার, বৃহত্তর উওরা ১নং ওয়ার্ডের সিনিয়র সহসভাপতি গোলেনুর আহমেদ প্রমুখ।
এছাড়া, গতকাল বৃহস্পতিবার দুপুরে টঙ্গী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) আলহাজ এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলমের একটি নির্বাচনী প্রচারনা ও মতবিনিময় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান আলহাজ মো: ওমর ফারুক চৌধুরী, দলের সাধারণ সম্পাদক আলহাজ মো: হারুর অর রশীদ, গাজীপুর জেলা মুক্তিযোদ্বা কমান্ডার, সাবেক সংসদ সদস্য, আলহাজ মো: কাজী মোজাম্মেল হক, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল ইসলাম খান নিখিল, সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আলহাজ কাজী মোহাম্মদ ইলিয়াস আহমেদ, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ মো: কাইয়ুম সরকার, টঙ্গী থানা যুবলীগের প্রভাবশালী সদস্য মো: বিল্লাহ হোসেন মোল্লা, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ সম্পাদক মো: আবুল কালাম রিপন, বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সাইদুর ইসলাম সোহেল, তুরাগ থানা যুবলীগের আহবায়ক বাবু নিত্য চন্দ্র ঘোষ সহ গাজীপুর মহানগর আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল হাসান সরকার রাসেল উক্ত মতবিনিময় অনুষ্টানে সভাপতিত্ব করেন। অনুষ্টানের সঞ্জালক ছিলেন- গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক ও সাবেক ছাত্রনেতা মো: সাইফুল ইসলাম।
আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা নিলিমা আক্তার বলেন, গাজী পুর জেলাটি বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে অতি গুরুত্বপূর্ণ । এই জেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট চাই। পক্ষান্তরে আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম উচ্চ শিক্ষিত মেধাবী সৎ কর্মঠ ।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সিটি কর্পোরেশনের গুরুত্ব উপলব্ধি করেই তার ও জনগনের আস্থাভাজন ব্যক্তিত্ব আলহাজ এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলমকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে নমিনেশন দিয়েছেন।
তিনি স্থানীয় ভোটার ও বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাই । নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগের প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য গাজীপুরের সর্বস্তরের মানুষ, ভোটার ও জনগনের প্রতি উদ্বাত্ব আহবান জানিয়েছেন।