বুধবার ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

একসাথে দুই বান্ধুবীকে বিয়ে করার কথা অস্বীকার ॥ ’’এটা ডাহা মিথ্যা কথা’’ ————-রোনালদিনহোর

আপডেটঃ ৮:৪৯ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন ॥ গতকাল হঠাৎ করে সংবাদমাধ্যম গুলো গরম হয়ে ওঠে ব্রাজিলিয়ান কিংবদন্তী ফুটবলার রোনালদিনহোর একই সাথে তার দুই বান্ধুবীকে বিয়ের কথা নিয়ে। গুজব ছড়িয়ে পরে যে রোনালদিনহো একই সাথে তার দুই বান্ধবীকে আগামী আগস্টে বিয়ে করতে যাচ্ছেন। তবে এই খবরকে পুরো ভিত্তিহিন বলে উড়িয়ে দিয়েছেন এই ব্রাজিলিয়ান গ্রেট।
বৃহস্পতিবার ‘আর ১০’ নামে এক ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে রোনালদিনহো খোলাখুলিভাবে তার বিয়ের বিষয় নিয়ে কথা বলেন। স্পোর্টসটিভিকে দেওয়া সাক্ষাৎকারে সাবেক বার্সেলোনা ও ব্রাজিলিয়ান কিংবদন্তী রোনি বলেন, ‘পুরো দুনিয়া আমায় কল করছে। তবে, আমি সত্যি বিয়ে করতে যাচ্ছি না। এটা ডাহা মিথ্যা কথা।’
গেল ডিসেম্বর থেকেই রোনালদিনহো তার দুই বান্ধুবী প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজাকে নিয়ে তার রিও ডে জেনেরিওরর বাসায় একই সাথে থাকছেন। এ তথ্যের উপর ভিত্তি করেই মূলতঃ বিয়ের খবরের সূত্রপাত। তবে এ ঘটনাকে পুরোপুরিভাবে তার উপর মিথ্যাচার বলেছেন রোনালদিনহো।
প্রিসিলার সাথে সম্পর্কে থেকেও রোনালদিনহো ২০১৬ থেকে বেয়াত্রিজ সাউজাকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিভিন্ন সময়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন রোনালদিনহো।