| |

Ad

সর্বশেষঃ

রুপগঞ্জের পূর্বাচলে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার ॥ ৬০ পিস ইয়াবা উদ্বার

আপডেটঃ ১০:৩৮ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন ॥ রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল উপশহরে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে রূপঞ্জ থানা পুলিশ। তবে নিহতদের পরিচয় বা তাদের হত্যার কারণ জানাতে পারেনি রূপগঞ্জ থানা পুলিশ। নিহতদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে বলেও পুলিশ জানিয়েছে। পুলিশ তিনজনের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুক্রবার সকাল ৮টার দিকে পুলিশ পূর্বাচল উপশহরের তিনশ’ ফিট আলমপুরা এলাকার ৯নং সেক্টরের ১১নং ব্রিজের নিচ থেকে মরদেহগুলো উদ্ধার করে।রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মুনিরুজ্জামান মনির আজ শুক্রবার গুলিবিদ্ব তিন যুবকের মরদেহ উদ্বারের ঘটনাটি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শুক্রবার সকাল ৮টার দিকে পুলিশ পূর্বাচল উপশহরের তিনশ’ ফিট আলমপুরা এলাকার ৯নং সেক্টরের ১১নং ব্রিজের নিচ থেকে মরদেহগুলো পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন রূপগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে গুলিবিদ্ব অবস্থায় ৩ যুবকের লাশ উদ্বার করে। নিহতদের বয়স ৩০ থেকে ৩৫ বছর। তাদের একজনের গায়ে সাদা-লাল টিশার্ট, একজনের গায়ে ধুসর শার্ট এবং অপরজনের গায়ে নীল রংয়ের শার্ট রয়েছে।

তিনি আরো বলেন, কারা, কীভাবে এবং কী কারণে তাদের হত্যা করেছে সেব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে। ‘নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় পাওয়া গেলে এবং অন্যান্য তথ্য হাতে আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মুনিরুজ্জামান মনির জানান, ‘সাদা-লাল টিশার্ট পরা ব্যক্তির পকেট থেকে ৬০ পিস ইয়াবা পাওয়া গেছে। আরেকজনের পকেটে থাকা মানিব্যাগে বিসমিল্লাহ এন্টারপ্রাইজের একটি কার্ড পাওয়া গেছে। মূলত এখন কার্ডের সূত্র ধরেই নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পুলিশ তিনজনের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।