| |

Ad

সর্বশেষঃ

বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির উত্তরা ও তুরাগ থানার নতুন কমিটি গঠন-হাজী মো: আবুল হাসেম- সভাপতি ॥ মো: মুনসুর আহমেদ -সাধারণ সম্পাদক নির্বাচিত

আপডেটঃ ১২:১৯ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২০, ২০১৮

এস.এম.মনির হোসেন জীবন ॥ বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির উত্তরা ও তুরাগ থানার হাজী মো: আবুল হাসেমকে সভাপতি ও মো: মুনসুর আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী ২ (দুই) বছর মেয়াদী নতুন একটি শক্তিশালী কমিটির মঙ্গলবার রাতে ঘোষনা করা হয়েছে। নতুন কমিটির কার্যকরী সভাপতি নির্বাচিত হয়েছে মো: শাহ আলম হাওলাদার।

নবগঠিত কমিটির নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন-সহসভাপতি মো: কামাল হোসেন, মো: জাহিদ শিকদার, সহসাধারণ সম্পাদক হাজী মো: মিজানুর রহমান, মো: আফজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: নাসির উদ্দিন নাসিম, দপ্তর সম্পাদক মো: রবিউল ইসলাম,প্রচার সম্পাদক মো: নাসির হাওলাদার। সদস্য সচিব মো: আব্দুল করিম, আব্দুল সাত্তার ও আব্দুল মান্নান।

বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির উত্তরা ও তুরাগ থানার ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটিকে আগামী ২ (দুই) বছরের জন্য অনুমোদন দিয়েছেন বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: আব্দুল মোতালিব।

এদিকে,বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির উত্তরা ও তুরাগ থানার নতুন কমিটি গঠন ও অনুমোদক করার জন্য উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মো: আব্দুল মোতালিবকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন উত্তরা ও তুরাগ থানার নবগঠিন কুিমটির নেতৃবৃন্দ,ট্রাক চালক ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিকরা।

অপর দিকে, বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির উত্তরা ও তুরাগ থানার সভাপতি হাজী মো: আবুল হাসেম আমাদের প্রতিবেদককে জানান, আমরা একটি শক্তিশালী কমিটি পেয়েছি। আগামী ১ (এক) সপ্তাহের মধ্যে একটি অনুষ্টানের মধ্য দিয়ে নতুন কমিটির পরিচিতি সভা (অভিষেক) অনুষ্টান জাকজমক ভাবে আয়োজন করা হবে। ওই অনুষ্টানে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।