| |

Ad

ঠাকুরগাঁও অফিসের তালাই খুলতে দেয়নি পুলিশ – কর্মসূচি বাতিল করলেন জেলা বিএনপি

আপডেটঃ ৯:৩৭ পূর্বাহ্ণ | অক্টোবর ১২, ২০১৮

জয় মহন্ত অলক: ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি  :১১ অক্টবর ২০১৮, ঠাকুরগাঁও : ২১শে আগস্ট গ্রেনেড হামলা ও হত্যা মামলার রায় রাজনৈতিক ও প্রতিহিংসার উল্লেখ্য করে রায়েকে প্রত্যাখান করে সারাদেশে সাত দিনের কর্মসূচি ঘোষনা করেছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

এরই লক্ষ্যে “বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এলাকা” ঠাকুরগাঁওয়ে প্রথমদিনের মতো বিক্ষোভ কর্মসূচি করতে চেয়েছিলেন জেলা বিএনপি কিন্তু ব্যর্থ হলেন তারা। তবে জেলা বিএনপির সভাপতি অভিযোগ করে বলেন পুলিশ তাদের অফিসের তালাই খুলতে দেয়নি।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে তাদের নিজেস্ব কার্যালয়ের সামনে এ কর্মসূচি করতে চান তারা কিন্তু ব্যর্থ হন জেলা বিএনপি। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য সকাল থেকেই জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতি দেখে যায়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশ মতে এই কর্মসূচির জন্য প্রস্তুতী নিয়েছিলাম। কিন্তু পুলিশ সকাল থেকেই আমাদের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকে। আমাদের লোক গিয়েছিলেন অফিসটি খুলতে কিন্তু পুলিশ তাদেরকে তালাই খুলতে দেয়নি। পুলিশের এমন আচরনে আমরা তীব্র নিন্দা জানাই।

এবিষয়ে সদর থানার (ভারপ্রাপ্ত ওসি) রওশনয়ারা বলেন, এই রায়কে কেন্দ্র করে আমরা চাইনা শহরে কোন রকমের কোন পরিস্থিতি খারাপ হোক। তাই বিএনপিকে কর্মসূচি করতে দেওয়া হয়নি। যাতে বিএনপি কোন রকমের চালাকি না করতে পারে সে জন্য আমরা যতেষ্ট পরিমান পুলিশ ফোর্স নিয়ে তাদের অফিসের সামনে অবস্থান নিয়েছিলাম।