| |

Ad

হালুয়াঘাটে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী-সহ পৌর কর্মচারি আটক !

আপডেটঃ ১১:৪৯ অপরাহ্ণ | অক্টোবর ১২, ২০১৮

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:  ওমর ফারুক সুমন :ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আছমা খাতুন(৩০) নামে এক যুবতীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে আরফান আলী নামে হালুয়াঘাট পৌরসভার এক কর্মচারীকে আটক করেছে স্থানীয় জনতা। বৃহঃপতিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে হালুয়াঘাট থানা পুলিশ তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

আছমা ২নং জুগলী ইউনিয়নের ছাতুগাঁও গ্রামের বাসিন্দা। সে হালুয়াঘাট উত্তর বাজার ধান মহলে হাজী আব্দুর রফিকের বাসায় ভাড়া থাকতেন। পৌর কর্মচারী আরফানের সাথে ১০ মাস যাবৎ অবৈধ সম্পর্ক ছিল বলে ঐ যুবতী জানান। একই সুত্র ধরে ঘটনার দিন রাতে অভিযুক্ত আরফান আলী ঐ মেয়ের ঘরে রাত কাটাতে গেলে স্থানীয় জনতা টের পেয়ে এদের দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানান, এই মেয়ে ইতিপূর্বে এ ধরনের ঘটনা আরও ঘটিয়েছে। এই আরফানের সাথে এর আগেও ঝামেলা হয়েছে। পরে স্থানীয়রা দরবার করে তা মিমাংসা করে দেয়। আছমার দাবী, বউ অসুস্থ্যের কথা বলে তাকে বিয়ের প্রলোভন দেখায় আরফান।

বিয়ে করবে বলে আশ্বস্থ করে। আরফান বলেন, আমি বিয়ে করতে রাজী আছি।আরফানের বউ ও স্ত্রী সন্তান রয়েছে। এই বিষয়ে হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম বলেন, এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।