| |

Ad

মানিকগঞ্জে নারী নির্যাতন মামলায় সাংবাদিকসহ গ্রেপ্তার ৬

আপডেটঃ ১:০৯ পূর্বাহ্ণ | অক্টোবর ১৩, ২০১৮

প্রতিনিধি – চ্যানেল সেভেন : -মা‌নিকগ‌ঞ্জে নারী নির্যাতন মামলায় এক সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে গ্রেপ্তার করা হয়েছে আরো পাঁচজনকে।

শুক্রবার দুপুরে সদর থানা পু‌লিশ ও পুলিশের গো‌য়েন্দা বিভাগ (ডি‌বি) যৌথভা‌বে অভিযান চা‌লি‌য়ে শহ‌রের পোড়রা এলাকার বাসা থে‌কে ওই ছয়জনকে ‌গ্রেপ্তার ক‌রে। এ সময় জব্দ করা হ‌য়ে‌ছে এক‌টি প্রাইভেটকার।

গ্রেপ্তার হওয়া সাংবাদিকের নাম জোবায়ের আহমেদ যাদু( ২৬)। তিনি স্থানীয় ‘দৈ‌নিক দেশ প্রতিদিন’ প‌ত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও বাংলা টি‌ভির প্রতিনিধি ।

গ্রেপ্তারকৃত অন্যরা হ‌লেন- সজল হো‌সেন (২৫), রবিন আহ‌মেদ (২২), শান্ত মিয়া (২৩), নারিন আক্তার (২০) ও রুপা আক্তার (১৮)।

পু‌লিশ, স্বজন ও স্থানীয়রা জানান, প্রায় আট মাস আগে ঘিওরের বেগুননা‌র্সি গ্রা‌মের বৃ‌ষ্টি‌কে বি‌য়ে ক‌রেন যাদু। বি‌য়ের পর থে‌কেই যৌতু‌কের জন্য নির্যাতন কর‌তেন স্ত্রী‌কে।

অভিযোগ ওঠে গত বুধবার মুলজান এলাকায় প্রকা‌শ্যে সহ‌যো‌গী‌দের স‌ঙ্গে নি‌য়ে বৃ‌ষ্টি‌কে মারধর ক‌রেন যাদু। এ ঘটনায় সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা ক‌রা হয়। এরপর থেকেই যাদু ও সহ‌যো‌গী‌দের গ্রেপ্তা‌রে বি‌ভিন্ন স্থা‌নে অভিযান চালায় পুলিশ।

‌মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এস আই) আশরাফুল ইসলাম জানান, প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদে যাদু ১৮ দিন আগে না‌রিন আক্তার‌কে বি‌য়ে ক‌রে‌ছেন ব‌লে জানান। না‌রিন‌কে নি‌য়ে পোড়রা এলাকায় এক‌টি ফ্লা‌ট ভাড়া নি‌য়ে থাকতেন তাঁরা।

‌গ্রেপ্তা‌রের পর তাঁদের আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে ব‌লেও জানান এস আই আশরাফুল ইসলাম।