| |

Ad

সর্বশেষঃ

কুষ্টিয়ায় শেখ রাসেলের ৫৪ তম জন্মদিন পালন

আপডেটঃ ১২:০৪ পূর্বাহ্ণ | অক্টোবর ১৯, ২০১৮

প্রেসবিজ্ঞপ্তি :- শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে কুষ্টিয়াতে শেখ রাসেলের ৫৪ তম জন্মদিন পালিত হয়েছে । ১৯৬৪ সালে ১৮ অক্টোবর জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজবর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল জন্ম গ্রহন করেন।

এ দিন উপলক্ষে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে কুষ্টিয়াতে শেখ রাসেলের জন্মদিন আড়ম্বরপূর্ণ ভাবে পালিত হয়। সকালে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের বালক/বালিকাদের সমন্বয়ে র‌্যালী বের করা হয় । র‌্যালীতে নেতৃত্ব দেন শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উপ-প্রকল্প পরিচালক কামাল উদ্দিন চৌধুরী ।

পরে আনুষ্ঠিানিক ভাবে জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-প্রকল্প পরিচালক কামাল উদ্দিন চৌধুরী । আমন্ত্রীত অতিথি ছিলেন, বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট বিএনএফ’র সমন্বয়ক বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম স্বপন, সমাজ সেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার মাহফুজা খাতুন, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের এডুকেটর সেলিম আহমেদ,সোসাল ওয়ার্কার গোলাম মোস্তফা, গেয়ার গিভার হামিদা আক্তার, লাইফ স্কীল ট্রেইনার মোহাম্মদ আল জাকারিয়া,প্যারামেডিক্স জান্নাতুল ফেরদৌস প্রমুখ। দুপুরে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের বাসিন্দা ২০০ জন বালক/বালিকার মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।