| |

Ad

সর্বশেষঃ

মুরাদনগরে ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগ ইমামের বিরুদ্ধে

আপডেটঃ ১২:০৪ পূর্বাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা:কুমিল্লা মুরাদনগর উপজেলার পূর্বধৈইর পূর্ব ইউনিয়নের বাড়েশ^র ভূইয়া বাড়ীর মসজিদে মক্তব পড়–য়া এক ছাত্রীকে(৮) শ্লীলতাহানী অভিযোগ উঠেছে একই মসজিদের ইমাম জসিম উদ্দিন রহমানীর বিরুদ্ধে।
সোমবার সকাল সাড়ে ৬টায় মসজিদের ইমামের থাকার ঘরে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উড়েশ^র ভূইয়া বাড়ীর জসিম উদ্দিনের মেয়ে (ছদ্ধনাম নিপা) প্রতি দিনের মতো মসজিদে মক্তব পড়তে যায়। ইমাম জসিম উদ্দিন রহমানী থাকার জন্য মসজিদের পাশে একটি ঘর নির্মান করেদেন মসজিদ কমিটি। সোমবার সকালে মক্তব চলাকালে নিপাকে তার থাকা ঘর পরিস্কার করার জন্য বলে। পরে নিপা ঘর পরিস্কারের জন্য ঘরে গেলে ইমাম জসিম উদ্দিন ঘরে গিয়ে তাকে শ্লীলতাহনী করে। তখন মেয়েটি চিতৎকার ও কান্নাকাটি করে বাড়িতে যায়। মূহর্তের মধ্যে জানাযানি হয়ে গেলে সকাল ৯টায় মসজিদ কমিটির লোকজন গ্রাম্য সালীস ডেকে বিষয়টিকে দামাচাপা দেয়। এবং ঘটনার পর থেকে অভিযোক্ত ইমাম জসিম উদ্দিন পলাতক রয়েছে।
শ্লীলতাহানীর স্বীকার ছাত্রীর মা জরিনা বেগম ও খালা অরুনা বেগম বলেন, নিপাকে ইমাম সাহেব তার ঘর ঝাড়– দিতে গেলে কীযেন একটি ঘটনা ঘটে, তাতে সে কান্নাকাটি করে বাড়িতে আসে। মসজিদ কমিটি ও স্থানীয়রা সকালে বসে বিষয়টি সমাধা করেছেন।
স্থানীয় ইউপি সদস্য আবুল খায়ের বলেন, শ্লীলতাহানী কোন ঘটনা আমার জানা নেই। ছাত্রকে মারদরের খবর পেয়েছি।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বিষয়টি আমার জানানেই। কেউ অলিখিত ভাবে অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।