মঙ্গলবার ২২শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ধর্মপাশায় মদ ও গাঁজাসহ দুই মাদককারবারি আটক

আপডেটঃ ১২:০৬ পূর্বাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮

ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা:সুনামগঞ্জের ধর্মপাশায় সোমবার ভোররাতে মদ ও গাঁজাসহ বাদল হরিজন (৩৫) ও রহমত আলী (৪০) নামে দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ।

উপজেলা সদরের হাসপাতাল রোডের হুমায়ুন কবীরের চায়ের দোকানের সামনে থেকে ১৪ লিটার চুলাই মদসহ মাদককারবারি বাদল হরিজনকে (৩৫) এবং একই সময়ে উপজেলা সদর ইউনিয়নের হলিদাকান্দা পূর্বপাড়া গ্রাম থেকে রহমত আলীকে (৪০) ১ কেজির অধিক গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

ধৃত মাদককারবারি বাদল হরিজন উপজেলা সদরের মধ্যবাজার এলাকার বাসিন্দা মৃত চৈতি হরিজনের ছেলে ও মাদককারবারি রহমত আলী উপজেলা সদর ইউনিয়নের হলিদাকান্দা পূর্বপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

ধর্মপাশা থানার ওসি মো. এজাজুল ইসলাম জানান, ধৃত মাদককারবারি বাদল হরিজন ও রহমত আলী তারা দুই জনই এলাকায় চিহ্নিত মাদক কারবারি হিসেবে পরিচিত। তারা দীর্ঘ দিন ধরে ধর্মপাশা উপজেলা সদরসহ আশ-পাশের এলাকায় গোপনে মদ, গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। পাশাপাশি পুলিশও তাদেরকে মালসহ গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল। সোমবার ভোর সাড়ে চারটার দিকে মাদককারবারি বাদল হরিজন উপজেলা সদরের হাসপাতাল রোডের একটি চায়ের দোকানের সামনে মদ বিক্রি করছে এবং একই সময়ে হলিদাকান্দা পূর্বপাড়া গ্রামের নিজ বসত ঘরে থেকে রহমত আলী নামে অপর মাদককারবারিও গাঁজা বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই দুই স্থানে পৃথক অভিযান চালিয়ে বাদল হরিজনকে ১৪ লিটার চুলাই মদসহ ও রহমত আলীকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। ওসি আরো জানান, ওই দুই মাদককারবারির নামে সোমবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দুইটি মামলা দায়েরের পর ওইদিন বিকেলে তাদেরকে আদালতের নির্দেশে জেল-হাজতে পাঠানো হয়েছে।