শনিবার ২৪শে মে, ২০১৯ ইং ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সংবাদকর্মীদের খোঁজ নিলেন- সিইসি

আপডেটঃ ৯:৪১ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্রে করে গত ৩১ অক্টোবর থেকেই টানা বৈঠক করছে নির্বাচন কমিশন (ইসি)। সংবাদকর্মীরাও সকাল থেকে রাত পর্যন্ত সংবাদ সংগ্রহ করছেন। নির্বাচন ভবনের মিডিয়া রুমে এসব সংবাদকর্মীর খোঁজ-খবর নিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে মিডিয়া রুমে আসেন সিইসি। মিডিয়া রুমে কী কী সমস্যা আছে তা সংবাদকর্মীদের কাছে জানতে চান তিনি। কোনো সমস্যা থাকলে তা সমাধানে নির্বাচন কমিশনের যুগ্ম সচিব (জনসংযোগ) এস এম আসাদুজ্জামানকে নির্দেশনা দেন কে এম নুরুল হুদা। মিডিয়া রুমে খাবার পানি এবং চা-নাস্তার ব্যবস্থা করার কথাও বলেন তিনি।

সামনে জাতীয় নির্বাচন, তাই মিডিয়া রুমে আরো কয়েকটা কম্পিউটারের ব্যবস্থা করার দাবি জানান সাংবাদিকরা। এর পরিপ্রেক্ষিতে এস এম আসাদুজ্জামান বলেন, আরো দুটি কম্পিউটার দেওয়ার ব্যবস্থা করব এবং বাকি সমস্যাগুলো সমাধানের উদ্যোগ নেয়া হবে।

এ সময় সিইসি বলেন, অধিকতর সমস্যা সমাধানে রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসির (আরএফইডি) মাধ্যমে যোগাযোগ করার জন্য।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা মিডিয়া সেন্টারে থাকবেন। এখানে এসে ইসি সচিব বিভিন্ন সময় সংবাদ দিয়ে যাবেন। কষ্ট করে সভাকক্ষের আশপাশে আপনাদের অপেক্ষা করার প্রয়োজন নেই।

এ সময় ইসি বিটের সাংবাদিকদের সংগঠন আরএফইডির যুগ্ম সম্পাদক কাজী জেবেল, দপ্তর সম্পাদক ইকরাম-উদ দৌলা, সহ-দপ্তর সম্পাদক মো. হুমায়ূন কবীর, কার্যনির্বাহী সদস্য গাজী শাহনেওয়াজ ও আরিফুল ইসলামসহ অন্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।