শুক্রবার ১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

রাজধানীর দক্ষিণখানে হাই ভোল্টের বৈদ্যুতিক তারে জড়িয়ে হয়ে এক যুবক নিহত

আপডেটঃ ১০:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৮

এস,এম,মনির হোসেন জীবন ॥ সাদিয়া আফরিন সুবর্ণ ॥ রাজধানীর দক্ষিণখানের আজমপুর মধ্যপাড়া এলাকার আব্দুল কাদের সরণী রোড হাই ভোল্টের বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত (২৪) বছরের এক যুবক নিহত হয়েছে। আজ সকাল ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মার যায়।

আজ বুধবার ভোর ৬টার দিকে দক্ষিণখানের আজমপুর মধ্যপাড়া এলাকার আব্দুল কাদের স্বরণী রোডে মমিনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দক্ষিণখান থানা পুলিশ ও এলাকাবাসিরা জানান, বুধবার ভোর ৬টার দিকে দক্ষিণখানের আজমপুর মধ্যপাড়া এলাকার আব্দুল কাদের সরণী রোড একটি দ্বিতীয় তলার বাসার সামনে থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত (২৪) বছরের এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে আজ সকাল ৮টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক মো: মমিন উল্লাহ জানায়, দক্ষিণখানের আজমপুর মধ্যপাড়া এলাকায় আমাদের বাড়ির ওপরে ৩৩ হাজার ভোল্টের একটা বৈদ্যুতিক তার আছে। ওই তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় সে। তার বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো: বাচ্চু মিয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হবে।