সোমবার ২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

হাসপাতাল পরিদর্শনে কারোও ক্ষতি করতে আসিনি এসেছি গরীব মানুষের স্বাস্থ্য সেবার মান উন্নত করতে —অসীম কুমার উকিল এম.পি

আপডেটঃ ৩:৪৯ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:নেত্রকোনা- কেন্দুয়া-: নেত্রকোনার কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারী সহ যাবতীয় সমস্যা দূর করতে আকস্মিক পরিদর্শনে যান নেত্রকোনা-৩ আসনের এম.পি বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

গতকাল সকাল ৮ টায় এম.পি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো তিনি কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শনে যান। পরিদর্শনকালে জরুরী বিভাগে কর্মরত অবস্থায় দেখতে পান আবাসিক মেডিকেল অফিসারের দায়িত্বে থাকা ডা. রজত কান্তি সরকার সহ অন্যান্য সহকর্মীদের। তবে এসময় কর্মস্থলে উপস্থিত ছিলেন না উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীনাত সাবাহ্ সহ জুনিয়র কনসালটেন্ট ডা. মো: মুস্তাফিজুর রহমান, সহকারী ডেন্টাল সার্জন ডা. নূর আক্তার হাফিজা, ডা. আলী মুহাম্মদ হোসাইন, ডা. আশরাফুজ্জামান ও ডা. ঈশীতা জাহান আনসারীকে।

এম.পি অসীম কুমার উকিল আবাসিক মেডিকেল অফিসার ডা. রজত কান্তি সরকারকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন। এসময় তিনি মোবাইল ফোনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ওই বিভাগের নানা সমস্যা, স্বাস্থ্য প্রশাসক সহ চিকিৎসকদের অনুপস্থিতি স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব ডা. এম.এ আজিজ, নেত্রকোনা সিভিল সার্জন ডা. মো: তাজুল ইসলাম খানকে অবহিত করেন।

এছাড়া ডা. রজত কান্তি সরকার সহ অন্যান্যদের উপস্থিতিতে তিনি বলেন, কোন প্রকার অনিয়ম, দুর্নীতি ও কর্তব্য অবহেলা করলে ছাড় দেওয়া হবে না। আমি হাসপাতাল পরিদর্শনে কারোও ক্ষতি করতে আসিনি এসেছি গরীব মানুষের স্বাস্থ্য সেবার মান উন্নত করতে ।