| |

Ad

আইনের শরণাপন্ন হলেন আইরিন

আপডেটঃ ৭:৪৮ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৭, ২০১৯

বিনোদন প্রতিবেদক:এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা।এরই মধ্যে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তিনি সরব। ‘আইরিন সুলতানা’ নামে ফেসবুক আইডিতে তার অসংখ্য ফলোয়ার রয়েছে। গত ২৫ জানুয়ারি তার ফেসবুক আইডি হ্যাকড হয়।  আইরিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর তিনি কলাবাগান থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরির জিডি নং ১১৪১। এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘গতকাল থেকেই আমার ফেসবুক আইডিটি আমার দখলে নেই। হ্যাকার আইডি চালাচ্ছেন। ফেসবুক ডি-একটিভ করে ম্যাসেঞ্জার দিয়ে বিভিন্নজনের কাছে সে টাকা চাচ্ছে। এজন্য তারা একটি বিকাশ নাম্বারও দিয়েছে। এতে অনেকেই আমাকে ভুল বুঝতে পারেন। তাই আমি স্পষ্ট ভাষায় বলছি, এই আইডি থেকে কোনো ধরণের অশালীন বক্তব্যের কোনো পোস্ট এবং রাষ্ট্রীয় ও ধর্মীয় অবমাননামূলক কোনো বক্তব্য দিয়ে থাকলে এজন্য আমি দায়ি নই।’

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন আইরিন।এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ তার কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে এই নায়িকা হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমার শুটিং করছেন।