| |

Ad

সাংগঠনিক ও দলীয় সিদ্ধান্ত ছাড়া রাত ১০টার পর কোনো ধরনের মিছিল-মিটিং না করার জন্য দলীয় নেতা-কর্মীদের নির্দেশ -(ঢাবি) শাখা ছাত্রলীগ

আপডেটঃ ১০:১১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সাংগঠনিক ও দলীয় সিদ্ধান্ত ছাড়া রাত ১০টার পর কোনো ধরনের মিছিল-মিটিং না করার জন্য দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগ।এ ছাড়া নবীন শিক্ষার্থীদের সমস্যা-সংকটে নেতা-কর্মীদের তাদের পাশে থাকার আহ্বান জানিয়েছে সংগঠনটি।ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন সামনে রেখে সোমবার রাতে ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে প্রথম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীরা প্রথম বছরেই আবাসিক সুবিধা পান না।

বিজ্ঞপ্তিতে নেতা-কর্মীদের উদ্দেশে বলা হয়, ‘গৎবাঁধা কর্মসূচির চেয়ে সাংস্কৃতিক জাগরণের মধ্য দিয়েই আদর্শিক সংগ্রামকে বেগবান করতে হবে। সার্বিক প্রেক্ষাপটে যখন-তখন মিছিল-মিটিং আমাদের প্রত্যাশার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগ্রামকে ক্ষুণ্ন করবে বলেই আমরা মনে করি। নবীন শিক্ষার্থীদের সংবেদনশীল মনের প্রতি খেয়াল রেখে তাদের যেকোনো সমস্যা-সংকটে পাশে থাকার জন্য সবাইকে আহ্বান জানানো হলো।