| |

Ad

সর্বশেষঃ

তুরাগে মাইক্রোবাস চাপায় ইত্তেফাকের সাংবাদিকের মেয়ে সূচি নিহত ॥ ঘাতক মাইক্রোবাস আটক

আপডেটঃ ১১:০০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর তুরাগে উত্তরা-১৮ নম্বর সেক্টরে রাস্তাপারাপারের সময় মাইক্রোবাস চাপায় মাইলস্টোন স্কুলের প ম শ্রেণির এক স্কুল শিক্ষার্থী ও ইত্তেফাকের সাংবাদিকের মেয়ে ফাইজিয়া তাহমিনা সূচি (১০) নিহত হয়েছে। নিহত সূচি দৈনিক ইত্তেফাকের সহ-সম্পাদক ফাইজুল ইসলামের মেয়ে। দুই ভাইবোনের মধ্যে সূচি ছিল সবার বড়। বর্তমানে সে তুরাগের ১৮ নম্বরে বসবাস করে আসছিল। দুর্ঘটনার পর তুরাগ থানা পুলিশ ঘাতক মাইক্রোবাসটি আটক করতে পারলেও গাড়ি চালককে আটক করতে পারেনি।আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে তুরাগ থানার উত্তরা তৃতীয় প্রকল্পের ১০ নম্বর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল মোত্তাকিন আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে মাইলস্টোন স্কুলের প ম শ্রেণির শিক্ষার্থী ফাইজিয়া তাহমিনা সূচি (১০) তার পিতা ফাইজুল ইসলামের সাথে স্কুলে যাচ্ছিল। তারা উত্তরা তৃতীয় প্রকল্প ১৮ নাম্বার সেক্টরে ১০ নম্বার ব্রিজ এলাকায় রাস্তাপারাপারের সময় পৌঁছালে দ্রুতগতিতে একটি মাইক্রোবাস এসে তাকে ধাক্কা দেয়। এসময় সূচি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ (বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান,নিহত সূচির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর ঘাতক মাইক্রোবাস জব্দ করা হলেও চালক পালিয়ে যায়। স্কুলছাত্রী সূচিকে চাপা দেওয়া মাইক্রোবাসটি শ্যুটিং ইউনিটের ছিলো বলে জানা গেছে। এঘটনায় রোড এক্রিডেন্ট আইনে তুরাগ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।