সোমবার ২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

রাজধানীর বংশালে মোটরসাইকেলের দোকানে আগুন এখনও নিয়ন্ত্রন আসেনি

আপডেটঃ ৮:৫৩ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর বংশাল এলাকায় একটি মোটরসাইকেলের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুন এখনও পর্যন্ত নিয়ন্ত্রনে আসেনি।প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ, বৈদ্যুতিক গোলযোগের কারণে শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে।

রোববার দুপুর ২টা ৩৫ মিনিটে বংশাল কবরস্থানের সামনে একটি মোটরসাইকেলের দোকানে এ আগুন লাগার ঘটনা ঘটে।ফায়ার সার্ভিসের সদর দফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান আজ দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান,  রোববার দুপুর ২টা ৩৫ মিনিটে বংশাল কবরস্থানের সামনে একটি মোটরসাইকেলের দোকানে হঠাৎ করে আগুন লাগে। আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৪টি ইউনিট পাঠানো হয়েছে। যেখানে আগুন লেগেছে তার আশপাশে বেশ কিছু মোটরসাইকেল ও পার্টসের দোকান রয়েছে। প্রাথমিক ভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও পর্যন্ত জানা যায়নি।

ফায়ার সার্ভিসের সদর দফতর কন্ট্রোল রুমের ডিউটি অপারেটর মো: ধানা মিয়া আজ দুপুরে ৩টা ৩২ মিনিটে জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনের জন্য এখ নপর্যন্ত কাজ করছেন। তিনি জানান, আগুন এখনও পর্যন্ত নিয়ন্ত্রনে আসেনি। তবে, হতাহতের কোন ঘটনা ঘটেনি।