সোমবার ২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

গাজীপুরে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ॥ ঘাতক বাস চালক ও বাস জব্দ

আপডেটঃ ৯:১১ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ সাদিয়া আফরিণ শ্রাবন ॥ রাজধানীর অদূরে গাজীপুর মহানগরী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- দক্ষিণ মৌচাকের আয়েস মার্কেট এলাকার শাকিব হোসেন (১৭) রাজা বাবু (১৮) ও জনি (১৭)। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ঘাতক বাস চালক সহ বাসটিকে জব্দ করেছে।রোববার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুরের বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোক্তার হোসেন আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।ওসি জানান,  রোববার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে একটি মোটরসাইকেলে করে কালিয়াকৈরে যাচ্ছিলেন শাকিব হোসেন (১৭) রাজা বাবু (১৮) ও জনি (১৭)। চান্দনা চৌরাস্তা থেকে নবীনগরগামী পলাশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা ও চাপা দেয়। এতে ঘটনাস্থলে ২জন মারা যায় এবং শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল আনার পর আরেকজন মারা যায়।

বাসন থানা পুলিশ আরো জানান, নিহতরা গাজীপুর মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল । দুর্ঘটনার পর পুলিশ ঘাতক বাস চালক সহ বাসটিকে জব্দ করেছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট থানায় রোড এক্রিডেন্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।