সোমবার ২৭শে মে, ২০১৯ ইং ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সাদা বিকিনিতে সমুদ্রস্নানে সেলেনা-ভাইরাল হলো ছবি

আপডেটঃ ১২:০১ অপরাহ্ণ | মার্চ ০৪, ২০১৯

বিনোদন ডেস্ক: কোটি পুরুষের হৃদয় কেড়ে নেয়া তারকা সেলেনা গোমেজ। গান, অভিনয়ের মতো প্রেমটাও তিনি নিয়মিত করেন। সেই সুবাদে থাকেন আলোচনাতেও। জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে দুনিয়া তোলপাড় করেছেন তিনি।

সেই সম্পর্ক এখন আর নেই। বিবার ভিড়েছেন অন্য নারীতে। সেলেনাও মজেছেন নতুন প্রেমে। তবে এবার প্রেমের জন্য নয়। সেলেনা সবার মনযোগে রয়েছেন আকর্ষণী ফিগারের কিছু খোলামেলার ছবির জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়েছেন হলিউডের অভিনেত্রী ও গায়িকা সেলেনা গোমেজ। ইন্সটাগ্রামে তার নিজের কিছু ছবি আপলোড করেছেন তিনি। সেখানে তাকে দেখা গেল সমুদ্রসৈকতে খোলামেলা পোশাকে।

এক ব্যাচেলর পার্টিতে সাদা বিকিনিতে সমুদ্রস্নানে মেতেছিলেন তিনি। ঘুরে বেড়িয়েছেন সমুদ্রের পাড়ে। সঙ্গে ছিলেন আরও একঝাঁক সুন্দরী। সেইসব কাছের মানুষদের সঙ্গে উঠানো বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি ইনস্ট্রাগ্রামে। সেগুলো মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটবাসীর কাছে।

সেখানে সেলেনা উস্কে দিয়েছেন নতুন আলোচনাও। ছবি পোস্ট করে সেলেনা জানিয়েছেন সামনেই তার বিয়ে। তাই বন্ধুদের সঙ্গে আনন্দ করে সময় কাটাচ্ছেন তিনি। অনেকে ছবিগুলোর চেয়ে সেলেনার বিয়ের খবরটাকেই বেশি ভাইরাল করছেন।তবে সেলেনা ছবির ক্যাপশনে এটাও লিখেছেন, সমুদ্রে তার এই ব্যাচেলর পার্টির উদ্দেশ্য ছিলেন তার বান্ধবী মিসেস লোপেজের জন্য।

এদিকে কবে বিয়ে করছেন, কোথায় করছেন সে নিয়ে দারুণ কৌতুহলী হয়ে পড়েছে সেলেনা গোমেজের ভক্তরা। সত্যি বিয়ে করছেন নাকি নিছক মজা করতেই ছবির ক্যাপশনে বিষয়টি লিখেছেন সেটাও বোঝা যাচ্ছে না।