রবিবার ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে নিকাহ রেজিষ্টারকে হত্যার হুমকি

আপডেটঃ ২:৪১ পূর্বাহ্ণ | মার্চ ২৬, ২০১৯

প্রতিনিধি, টঙ্গী:টঙ্গীতে নিকাহ রেজিষ্ট্রির কাজ ছেড়ে দিয়ে স্বেচ্ছায় লাইসেন্স বাতিল না করলে রেজিষ্টারকে হত্যার হুমকি দিয়েছে তারই সহকারি। এতে নিকাহ রেজিষ্ট্রার মিজানুর রহমান চরম উৎকন্ঠায় রয়েছেন। এঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে স্থানীয় দত্তপাড়া এলাকায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি একথা তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন আফজাল হোসেন, শাহজাহান খান, রবিউল ইসলাম প্রমুখ।

নিকাহ রেজিষ্টার মিজানুর রহমান জানান, আমি গত ১৯৯৮সাল থেকে স্থানীয় এরশাদনগর ৪৯নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্টারের কাজ করে আসছি। বিগত ৯ বছর যাবত আরমান হোসেন আমার সহকারি হিসেবে কাজ করে আসছিলেন। কিন্তু আরমান আমার অজান্তে ভুয়া ভলিয়ম তৈরি করে নিকাহ রেজিষ্ট্রির কাজ করতে থাকে। বিষয়টি জানতে পেরে তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করে তাকে অফিস থেকে বিদায় করে দিই। বর্তমানে সে ভুয়া রেজিষ্ট্রারের মাধ্যমে নিকাহ রেজিষ্ট্রির কাজ চালিয়ে যাচ্ছে। আমি তাকে নিকাহ রেজিষ্ট্রি বন্ধ করার জন্য বললে সে আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হত্যার হুমকি প্রদান করে। এঘটনায় গত ১২ মার্চ টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৫২৬) করি। এরপর থেকে সে আমাকে নানা ধরনের হুমকি দিয়ে যাচ্ছে।

এব্যাপারে আরমান হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, মিজানুর রহমান শারীরিক অসুস্থতার জন্য নিকাহ রেজিষ্টারের কাজ করতে অপারগতা প্রকাশ করে ইস্তেফা দিয়েছেন। পরে তিনি ওই লাইসেন্সটি পাইয়ে দেয়ার শর্তে আমার কাছ থেকে ৪লাখ টাকা নিয়েছেন। আমি কোন নিকাহ রেজিষ্টারের কাজ করি না। তবে লাইসেন্স পেলে পরে করবো।