বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে এক নারী ও দুইজনের মৃতদেহ উদ্ধার

আপডেটঃ ২:৫৩ পূর্বাহ্ণ | মার্চ ২৬, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর খিলক্ষেত ও ভাটারা থানা এলাকা থেকে এক নারী এবং এক যুবক সহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। তারা হলেন, খিলক্ষেত স্কুলপাড়া এলাকার মাকসুদা বেগম (৩৬) ও ভাটারা কুড়িলের জহিরুল ইসলাম রিফাত (২০)। পরে মরদেহ গুলো ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রোববার মধ্যরাত ও সোমবার ভোরে থিলক্ষেত ও ভাটারা পৃথক দু’টি এলাকা থেকে দুটি মৃতদেহ উদ্বার করে পুলিশ।

ডিএমপি খিলক্ষেত থানার উপ পরিদর্শক (এসআই) মশিউর রহমান  সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খিলক্ষেত থানার স্কুলপাড়া ক/২২ নম্বর বাসায় বসবাস করতেন মাকসুদা বেগম (৩৬)। রোববার দিবাগত রাত ১২টায় ওই বাসা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। চাঁদপুর সদর উপজেলার কমলাপুর গ্রামের ফজলু ভুইয়ার মেয়ে মকসুদা বেগম।

অপর দিকে, ডিএমপির ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) মো. আলী হাসান জানান, গত রোববার দিবাগত রাত ২টার দিকে ভাটারা থানার কুড়িল ক-৪৬/১ নম্বর বাসার ৫ম তলার একটি রুমে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে মারা যান জহিরুল ইসলাম রিফাত (২০)। পরে তার মরদেহ পুলিশ উদ্ধার করে। পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার রাজপাশা গ্রামের আব্দুল হক মৃধার ছেলে জহিরুল ইসলাম। ময়না তদন্তের জন্য দুটি মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় খিলক্ষেত ও ভাটারা থানায় পৃথক পৃথক পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।