রবিবার ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

“শেখ হাসিনার বাংলাদেশ ” শিরোনামে শ্রোতাদের কাছে আবারও এক অনিন্দ্য সুন্দর গান নিজে উপস্হিত হয়েছেন এ সময়ের অন্যতম জনপ্রিয় সুকণ্ঠী সংগীত শিল্পী রোজিনা

আপডেটঃ ১:৫২ অপরাহ্ণ | এপ্রিল ০৭, ২০১৯

এম এস আই জুয়েল পাঠানঃ “জননেত্রী শেখ হাসিনা শুভেচ্ছা জানাই তোমায়নির্বাচনে তুমি বিজয়ী হলে কোটি জনতার কতভালোবাসায়”জননেত্রী শেখ হাসিনা আবারও বিপুল ভোটে নির্বাচনে জয়ী হয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়েছেন।তাঁকে শুভেচ্ছা জানিয়েই কণ্ঠশিল্পী রোজিনার এই গান পরিবেশনা। বাংলাদেশ অগ্নিকন্যা দেশ দরদী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনেক ভালোবাসার।
 
এদেশ ও মানুষের প্রতি তাঁর রয়েছে গভীর মমতা। সজীব ওয়াজেদ জয় তাঁর সুযোগ্য পুত্র। তিনি সর্বদা আলোর দিশারি হয়ে আছেন এদেশের জনগণের কাছে। শেখ হাসিনা চেয়েছেন বাংলাদেশের প্রতিটি গ্রাম আধুনিক শহুরে জীবনের ছোঁয়া পাক।গ্রাম গ্রামান্তর শহরের মত আধুনিক হয়েগেলে বাংলাদেশ নিশ্চিত এগিয়ে যাবে। শেখ হাসিনার জাদুকরী স্পর্শে বাংলাদেশ সব দিক থেকেই বিশ্বের বুকে রোল মডেল হবে। চমৎকার এ গানটির পরতে পরতে এ গল্পই রচিত হয়েছে। 
 
সংগীত শিল্পী রোজিনা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তার বাবা ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা।আওয়ামী পরিবারের এ শিল্পীর বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি রয়েছে অশেষ শ্রদ্ধা ও ভালোবাসা।তাই তিনি বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গেয়েছেন একের পর এক মনোমুগ্ধকর গান।তার ই সর্বশেষ সংযোজনা “শেখ হাসিনার বাংলাদেশ ” গানটি। এ গানটির গীতিকার -সিরাজুম মুনির জয়।সুরকার-শোয়েব শিবলী,সংগীত পরিচালক -জাহিদ বাবু।