বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর ডেমরায় চাঞ্জল্যকর মাদ্রাসা ছাত্র মনির হত্যা মামলার রহস্য উদঘাটন ॥ মাদ্রাসার অধ্যক্ষ ও ২ ছিাত্র সহ ৩জন গ্রেফতার

আপডেটঃ ১২:১১ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর ডেমরায় চাঞ্জল্যকর নূরে মদিনা মাদ্রাসার শিশু শ্রেনীর ছাত্র মনির হোসেন হত্যার ঘটনার রহস্য উ;য়াটন করেছে ডেমরা থানা পুলিশ। খুনের ঘটনার সাথে জড়িত সন্দেহে মাদ্রাসার অধ্যক্ষ ও দুই ছাত্র সহ তিন অসামীকে গ্রেফতার করেছে ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নূরে মদিনা মাদ্রাসার অধ্যক্ষ আবদুল জলিল হাদী ওরফে হাদিউজ্জামান, দুই শিক্ষার্থী আকরাম হোসেন (২২) ও আহমদ শফী ওরফে তোহা (১৬)। মঙ্গলবার দিবাগত রাতে ডেমরা এলাকায় গোপনে অভিযান চালিয়ে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়।

এঘটনায় ঙ্গলবার নিহত মাদ্রাসা ছাত্র মনির হোসেনের পিতা সাইদুল হক বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে ডেমরা থানায় একটি হত্যা মামলা করেন।ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওবায়দুর রহমান  বুধবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, খুব অল্প সময়ের মধ্যে মনির হত্যার রহস্য উদয়াটক করেছে পুলিশ।

ডেমরা থানা পুলিশ আজ জানান, গত ৭ এপ্রিল ২০১৯ ডেমরার নূরে মদিনা মাদ্রাসার ছাত্র মনির হোসেন মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। এরপর ৮ এপ্রিল সন্ধ্যায় নূরই আয়শা মসজিদের ভেতর থেকে বস্তাবন্দি অবস্থায় মনিরের লাশ উদ্ধার করে ডেমরা থানা পুলিশ। মনির হোসেন ওই মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র ছিল।

সংশ্লিষ্ট থানা পুলিশ অরো জানান, ডেমরা থানা পুলিশ এই হত্যার সঙ্গে জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে কয়েকজনের সম্পৃক্ততা পেয়েছে। তারা হলেন, নূরে মদিনা মাদ্রাসার অধ্যক্ষ আবদুল জলিল হাদী ওরফে হাদিউজ্জামান, মাদ্রাসার দুই ছাত্র মোহাম্মদ তোহা ও আকরাম হোসেন।
প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে। আজ বুধবার দুপুরে ধৃত ৩ অসামীকে জিঞ্জাসাবাদ শেষে ঢাকা মেট্রোপলিটন আদালতে পাঠানো হবে।