রবিবার ২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বিমান বন্দরে সাহারা খাতুনকে ফুল দিয়ে বরণ

আপডেটঃ ১২:২৯ পূর্বাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : উত্তরা –মার্কিন যুক্তরাষ্ট্রে টানা ১১ দিনের সফর শেষে  সকাল সাড়ে আটটায় শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এ্যাড. সাহারা খাতুন এমপি। দীর্ঘ সফর শেষে স্থানীয় এমপির আগমন উপলক্ষ্যে ঢাকা- ১৮ আসনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ভোর থেকেই বিমান বন্দরে জমায়েত হতে থাকেন।

প্রিয় নেত্রীর উপস্থিতিতে সকাল থেকেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভি আই পি গেইটে অবস্থান নেন নেতারা। এসময় উপস্থিত সবাইকে নিয়ে উত্তরা ১ নং ওর্য়াডের কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য আফসার উদ্দিন খান সাহারা খাতুনকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, উত্তরা ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান, উত্তরা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ স¤পাদক স্বপন আকন্দসহ দক্ষিনখান থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিমান থেকে নেমে উপস্থিত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে সাহারা খাতুন বলেন, ‘বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে চলছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পূর্বে যেভাবে দিকনির্দেশনা দিয়েছিল আমি সেভাবে দায়িত্বগুলো পালন করেছি এবং ভবিষ্যতেও নেত্রী আমাকে যেভাবে দিক নির্দেশনা দিবেন আমি সেভাবেই কার্যক্রম চালিয়ে যাব ইনশাআল্লাহ।

এসময় আমেরিকা থেকে টানা তিন দিন বিমানে বসে থেকে থেকে এক প্রকার ক্লান্ত স্বরে নেতাদের বলেন, আপনারা জানেন গত তিন দিন প্লেনে থাকার পর মাত্র এসে নামলাম। বড্ড ক্লান্ত থাকার কারণে আপনাদের কে বেশি সময় দিতে পারলাম না বলে কেউ মন খারাপ করবেন না ।  বিকেলেই আমার কার্যালয়ে আপনাদের সাথে একত্রিত হবো ইনশাল্লাহ। পরে, উপস্থিত নেতাকর্মীরা গাড়ী বহর নিয়ে সাহারা খাতুনের উত্তরাস্থ বাসভবনের দিকে রওয়ান হন। এসময় সাহারা খাতুনের সঙ্গে সফর সঙ্গী হিসাবে ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার।