রবিবার ২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

গাজীপুরে চালু হয়েছে উন্নতমানের চার তারকা হোটেল -জাবান

আপডেটঃ ৫:৪১ পূর্বাহ্ণ | মে ১২, ২০১৯

স্টাফ রিপোর্টার- গাজীপুর-: ভ্রমণে বেরোলে ব্যাগ গোছানো, বাজেট করা ছাড়াও আরেকটি চিন্তা মাথায় থাকে। আর সেটি হলো রাত্রিযাপনের জায়গা। দিনের বেলা হয়তো এখানে সেখানে ঘুরে-ফিরেই কাটিয়ে দেওয়া যায়। কিন্তু চিন্তাটা থাকে রাত কাটানো নিয়ে। রাজধানীর অদূরে সবুজ অরণ্যঘেরা ভাওয়াল শালবন। এশিয়ার সব থেকে বড় সাফারি পার্ক, ন্যাশনাল পার্ক, হাইটেক পার্ক, নুহাশ পল্লী, ভাওয়াল রাজবাড়িসহ বিভিন্ন দর্শনীয় এলাকায় সমৃদ্ধ গাজীপুর। এখানে ঘুরতে আসা দর্শনার্থী কিংবা ব্যবসায়ীদের কাছে মাথার ব্যাথা ছিল উন্নতমানের হোটেল না পাওয়া।

সেই ভাবনা থেকে গাজীপুরে চালু হয়েছে উন্নতমানের চার তারকা হোটেল জাবান। এখন আর গাজীপুরে আসা ভ্রমণ পিপাসুদের সন্ধ্যা হলেই ঢাকার দিকে ছুটতে হবে না হোটেলের আশায়। দিন শেষে রাত্রিযাপনের জন্য এখানে যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক মানের আবাসিক হোটেল, নাম জাবান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সড়কপথে মাত্র ১৫ মিনিটেই পৌঁছে যাওয়া সম্ভব টঙ্গীর প্রাণকেন্দ্রে অবস্থিত হোটেল জাবানে। টঙ্গী-কালিগঞ্জ হাইওয়ে, রেলওয়ে স্টেশনের বিপরীতে সুদৃশ্য সুউচ্চ ভবনের এ হোটেলটির অবস্থান। এই হোটেলটি নিয়ে গাজীপুরের সাধারণ মানুষের মধ্যে তৈরি হয়েছে ভিন্ন আমেজ।


জাবান হোটেলের ব্যবস্থাপনা পরিচালক জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাদল শেখ জানান, দশ তলাবিশিষ্ট সৌন্দর্যময় এই হোটেলে রয়েছে চার ধরনের আবাসন। ডিলাক্স, সুপোরিয়র, সুইট রুম, ফ্যামিলি সুইট রুম। মোট ৬৬ টি রুম ছাড়াও এতে রয়েছে বিশাল একটি কনফারেন্স হল, একটি বিজনেস সেন্টার, স্পা, ডেলটা ক্যাফে, বিউটি সেলুন, কানকোন র‌্যায়েল রেস্টুরেন্ট, ওভার ফ্রেস ক্লাব, সুইমিং পুলসহ নানা ধরনের বিনোদন সুবিধা। বৃহস্পতিবার দুপুরে সরজমিনে হোটেলটি ঘুরে দেখতে গেলে তিনি গণমাধ্যমকর্মীদের সামনে দুঃখ প্রকাশ করে বলেন, আশপাশের হোটেল ব্যবসায়ী সিন্ডিকেট তার প্রতিষ্ঠানের উন্নতিতে ঈর্ষান্বিত হয়ে লাগাতার বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্র করে চলছে।

তিনি আরো জানান, আনুষ্ঠানিক ভাবে হোটেলটি উদ্বোধন করা না হলেও প্রাথমিকভাবে এর কার্যক্রম শুরু হয়েছে। দেশ-বিদেশের যেকোন স্থান থেকে প্রয়োজনে হট লাইনে যোগাযোগ করার ব্যাবস্থা রয়েছে। পর্যটন সমৃদ্ধ রাজধানীর উপকণ্ঠ গাজীপুরে ঘুরতে আসা দেশী-বিদেশী পর্যটকদের রাত্রিযাপনের দীর্ঘদিনের কপালের ভাঁজ এবার আর থাকছে না। অল্প বাজেটের মধ্যেই চার তারকা হোটেল জাবান পর্যটকদের সকল দুশ্চিন্তা দূর করে দিলো।