মঙ্গলবার ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ধর্ষণের হুমকি : গ্রেপ্তারের দেড় ঘণ্টায় মুক্ত ছাত্রলীগ নেতা

আপডেটঃ ৯:১৪ অপরাহ্ণ | মে ১৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সিলেট :সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণের পর হত্যার হুমকির ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তারের দেড় ঘণ্টার মাথায় জামিনে মুক্তি পেলেন ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী।

মঙ্গলবার দুপুর ১টার দিকে নগরীর বন্দরবাজার থেকে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। তবে, এর আগেই ছাত্রলীগ নেতা সারোয়ার আদালত থেকে ওই মামলায় জামিন নিয়েছিলেন। কিন্তু গ্রেপ্তারের সময় পুলিশকে কোনো কাগজপত্রাদি দেখাতে পারেননি। পরে প্রায় দেড় ঘণ্টা পর তিনি জামিনের কাগজপত্রাদি দেখিয়ে ছাড়া পান।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. জেদান আল মুসা। তিনি জানান, সোমবার রাতে এ ঘটনায় দায়ের করা মামলার প্রেক্ষিতে দুপুরে কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তবে পরে তার জামিনের কাগজপত্র দেখালে পুলিশ ছেড়ে দেয়। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে, মঙ্গলবার টানা চতুর্থ দিনের ন্যায় কর্মবিরতি পালন করেছেন আন্দোলনরত ইন্টার্ন চিকিৎসকরা। একইসঙ্গে তারা সারোয়ারের শাস্তি ও চিকিৎসকদের নিরাপত্তা চেয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধনও করেন।

গত বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের মেডিসিন বিভাগে শিক্ষানবিশ চিকিৎসককে অকথ্য ভাষায় গালমন্দের পাশাপাশি অস্ত্র উঁচিয়ে হত্যা এবং ধর্ষণের হুমকি দেন সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমানের অনুসারী দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সারোয়ার হোসেন।