মঙ্গলবার ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে ছাত্রলীগের আনন্দ মিছিল ॥ মিষ্টি বিতরণ

আপডেটঃ ৯:১৯ অপরাহ্ণ | মে ১৪, ২০১৯

 নিজস্ব প্রতিবেদক : টঙ্গী: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষনা ও টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনিত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে টঙ্গীতে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। মঙ্গলবার সকালে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে।

মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজগেট-হোসেন মার্কেট-চেরাগআলীসহ টঙ্গীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। এর আগে সোমবার আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষনার পর সন্ধ্যায় আনন্দ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

২০০৪ সালে সাবেক ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের মাধ্যমে ছাত্র রাজনীতি শুরু করেন রেজাউল করিম। পরবর্তীতে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিএনপি-জামায়াত জোটের হরতাল অবরোধ প্রতিরোধে রাজপথে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন রেজাউল করিম।

কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনিত করায় রেজাউল করিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।