বৃহস্পতিবার ২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত ॥ আহত- ৪ ঘাতক পিকআপ ভ্যান জব্দ

আপডেটঃ ৫:৩৭ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর তেজগাঁও সাতরাস্তায় ফ্লাইওভারের ওপর একটি পিকআপ ভ্যান ও অপর একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৫ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম মো. শিহাব । তার বাবার নাম মো. রাসেল ও মায়ের নাম শারমিন। তাদের বাসা কেরানীগঞ্জের হাসনাবাদ ধলেশ্বরে এলাকায়। দুর্ঘটনায় শিশুটির মাসহ আরও চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- শিশুটির মা শারমিন (২০), মামা আলামিন (২৫), নানী মলি বেগম (৫০) ও সিএনজি চালক শাহাদাত হোসেন (৩৫)। এ ঘটনায় পিকআপ ভ্যানটি পুলিশ জব্দ করলে ও গাড়ি চালক কৌশলে পালিয়ে গেছে।

আজ শুক্রবার ভোর সাড়ে ৫টা দিকে তেজগাঁও থানাধীন সাতরাস্তায় ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনাটি ঘটে। ডিএমপি’র তেজগাঁও শিল্পাঞ্জল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডিএমপি’র তেজগাঁও শিল্পা ল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. হান্নান মিয়া জানান, আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে অসুস্থ শিশু শিহাব পরিবারের সদস্যরা তাকে সিএনজি অটোরিকশাযোগে কেরানীগঞ্জ থেকে মহাখালী কলেরা হাসপাতালে নিয়ে যাচ্ছিল।। তাদের বহনকারী সিএনজিটি তেজগাঁও সাতরাস্তা এলাকায় ফ্লাইওভারের ওপরে উঠার পর বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপ ভ্যান সিএনজিটি সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর পিকআপ ভ্যানের গাড়ি চালক কৌশলে পালিয়ে যায়। পথচারীরা পুলিশকে খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আজ ভোর সোয়া ৬টার ৫ মাসের শিশু শিহাবকে মৃত ঘোষণা করেন। আহত শারমিন (২০), আলামিন (২৫), মলি বেগম (৫০) ও শাহাদাত হোসেন (৩৫)কে চিকিৎসা করা হয়েছে। এ ঘটনায় তেজগাঁও থানা পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করেছে। এঘটনায় তেজগাঁও থানায় রোড এক্রিডেন্ট আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।