রবিবার ২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীদের হামলায় দুই যাত্রী গুরুতর আহত ॥ নগদ টাকা ও মোবাইল লুট

আপডেটঃ ৫:৪৪ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর তেজগাঁও রেলস্টেশন প্লাটফরম এলাকায় চলন্ত ট্রেনের ছাদে সংঘবদ্ধ একদল ছিনতাইকারী দুই যুবককে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুতর আহত করে নগদ ৭শ টাকা ও দুইটি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত দুই যুবক (ট্রেন যাত্রী) হলেন- সাকিব (২২) ও রাকিব (২৩)। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে তেজগাঁও রেলস্টেশন প্লাটফরম এলাকায় এ ঘটনা ঘটে।
ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও আহত যুবকেরা আজ জানান, গাজীপুর এলাকায় ওর্য়াকসপে কাজ শেষে বলাকা এক্সপ্রেস ট্রেনের ছাদে করে ঢাকায় ওয়ারীর বাসায় ফিরছিলেন। পথিমধ্যে তেজগাঁও স্টেশন ছড়ে কমলাপুরের দিকে যাওয়ার পথে ৩ থেকে ৪ জন ছিনতাইকারী তাদেরকে ঘিরে ধরে এবং কোন কিছু বুঝার আগেই ছিনতাইকারীরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে নগদ ৭শটাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে ট্রেনটি কমলাপুর পৌছানোর পর রেলওয়ে পুলিশের কনেস্টেবল আল-আমীন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।
ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার জানান, সাকিবের গলাসহ কয়েক যায়গায় ও রাকিবের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সাকিবের কাছে থাকায় ৫শ’ টাকা ও একটি মোবাইল ফোন ও রাকিবের কাছ থেকে ২শ’ টাকা ও দুটি মোবাইল নিয়ে যায় ছিনতাইকারী। তাদের বাসা রাজধানীর ওয়ারী থানার টিপু সুলতান রোড এলকায় বলে জানা গেছে। এবিষয়ে এখনও পর্যন্ত কাউকে অঅটক করা হয়নি।