বৃহস্পতিবার ২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে খন্দকার হোটেল ও জনপ্রিয় টি হাউজকে ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করেছে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত

আপডেটঃ ৫:৫১ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে পবিত্র রমজান মাস জুড়ে খাদ্যদ্রব্যে ভেজাল, পঁচা-বাসি, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার প্রস্তুত প্রতিরোধে রাজধানী জুড়ে ভেজাল বিরোধী অভিযান শুরু করেছে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত।

এসময় ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট খন্দকার হোটেল এন্ড রেস্টুরেন্টকে ১ লক্ষ হাজার টাকা ও জনপ্রিয় টি হাউজ ট্রেড লাইসেন্সের মেয়াদ শেষ হলেও নবায়ন না করায় ৩০ হাজার টাকা সহ মোট ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাপ্তানবাজার এলাকায় খাদ্যদ্রব্যে ভেজাল বিরোধী অভিযান চালানো হয়।

ডিএমপি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।ডিএমপি’র পুলিশ সুত্রে জানা যায়, ডিএমপি’র বিশেষ অভিযানের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে ডিবি ও ক্রাইম বিভাগের সমন্বয়ে রাজধানীর কাপ্তানবাজার এলাকায় খাদ্যদ্রব্যে ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

এসময় পঁচা-বাসি খাবার রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুতের অভিযোগে কাপ্তানবাজারের খন্দকার হোটেল এন্ড রেস্টুরেন্টকে ১ লক্ষ হাজার টাকা জরিমানা করে । একই এলাকার জনপ্রিয় টি হাউজ ট্রেড লাইসেন্সের মেয়াদ শেষ হলেও নবায়ন না করায় ৩০ হাজার টাকা জরিমানা করে ডিএমপি’র ভ্রাম্যমান আদালত। এ ভেজাল বিরোধী অভিযান পর্যায়ক্রমে অব্যাহত থাকবে।