বৃহস্পতিবার ২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

চৌগাছায় হাফেজিয়া মাদ্রাসা শিক্ষকের বেত্রা-ঘাতে আহত জিসান (১৪) হাসপাতালে

আপডেটঃ ৫:৫৬ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ যশোরের চৌগাছায় এক হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মোঃ আমিনুর রহমানের বেত্রাঘাতে অত্র মাদ্রাসার ছাত্র জিসান হোসেন (১৪) আহত। বুধবার (১৫ মে) দুপুরের নামাজের পরে চৌগাছা সদরের বেলেমাঠ-জিওলগাড়ি মসজিদ সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসায় এই ঘটানা ঘটে। আহত জিসান চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত আছে। আহত জিসান বলে, তার পড়া দেওয়া ছিলো কিন্তু যহরের নামাজের পরে ক্লান্ত হয়ে সে ঘুমিয়ে পড়ে। ঘুম থেকে উঠার পরে শিক্ষক হাফেজ আমিনুর রহমান তাকে ডেকে কোনো কিছু জিজ্ঞাসা না করেই মারা শুরু করে। হাতে-পায়েসহ শারা শরীরে বেত্রাঘাত করে। একসময় সে মারাত্মক আহত হয়ে পড়ে। তখন মাদ্রাসার সভাপতির উপস্থিতিতে তাকে আগে চৌগাছা সরকারি হাসপাতালে নোওয়া হয় এবং জরুরী বিভাগে ভর্তি করা হয়।

চৌগাছা পৌরসভার অন্তর্ভুক্ত বেলেমাঠ-জিওলগাড়ি মসজিদ সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার সভাপতি আজগর আলী। সভাপতি আজগর আলীকে এসম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, উক্ত হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ আমিনুর রহমানের বাড়ি যশোরের চুড়ামনকাটি সংলগ্ন ছাতিয়ানতলা গ্রামে। ছাত্র আহত জিসানের বাড়ি দূর্গাপুর গ্রামে। তিনি আরও বলেন, আমি মারার ব্যাপার শুনে  উপস্থিত হয়ে আগে আহত জিসানকে হাসপাতালে নিতে বলি। জিসান সুস্থ হবার পরে এই বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।

অপরদিকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসারত ডাঃ সুব্রত কুমার বাগচী জিসানের আহত হবার ব্যাপারে সত্যতা নিশ্চিত করে বলেন, আহত জিসানের হাতে-পায়েসহ শরীরের অনেক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।