বৃহস্পতিবার ২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

উত্তরায় ২৬ কেজি গাঁজা ও ১১৫ বোতল ফেন্সিডিলসহ কুখ্যত মাদক ব্যবসায়ী হিমেল গ্রেফতার

আপডেটঃ ৫:৩৬ পূর্বাহ্ণ | মে ১৮, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর উত্তরা থেকে ২৬ কেজি গাঁজা ও ১১৫ বোতল ফেন্সিডিলসহ এক কুখ্যত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আটককৃত ওই মাদক ব্যবসায়ীর নাম ফাহাদ হোসেন ওরফে হিমেল (৩২)।মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ী ফাহাদ হোসেন ওরফে হিমেলকে উত্তরা থেকে গ্রেফতার করা হয়। পরদিন বুধবার তাকে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার আদালতে পাঠালে আদালত শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ বৃহস্পতিবার ছিল রিমান্ডের প্রথম দিন।উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১১নং সেক্টরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় উত্তরা পশ্চিম থানা পুলিশ। এসময় ফাহাদ হোসেন ওরফে হিমেল নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করে। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ২৬ কেজি গাঁজা ও ১১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানান, ধৃত ফাহাদ হোসেন ওরফে হিমেল একজন মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিঞ্জাসাবাদে হিমেল মাদক ব্যবসার কথা স্বীকার করেছে।
(ওসি) তপন চন্দ্র সাহা আজ জানান, বুধবার ধৃত মাদক ব্যবসাযী ফাহাদ হোসেন ওরফে হিমেল (৩২) ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠালে আদালত শুনানী শেষে তাকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ বৃহস্পতিবার ছিল রিমান্ডের প্রথম দিন। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।