মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে ২৬ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে কারাদন্ড

আপডেটঃ ১:৪৫ পূর্বাহ্ণ | মে ২৪, ২০১৯

গাজীপুর প্রতিবেদক: টঙ্গী এরশাদনগর মাজার বস্তি ও ব্যাংকের মাঠ বস্তিতে অভিযান চালিয়ে ২৬ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার র‌্যাবের  ও মাদক নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে এ অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান।

র‌্যাবের ১ এর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান ও মাদকদব্য নিয়ন্ত্রণ ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক ফজলুল রহমানের উপস্থিতিতে অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করা হয়। এদের মধ্যে শাহজাহান ও টুটুল চন্দ্র দে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। এছাড়া আলী, মোসাঃ ফাতেমা বেগম, মোঃ আতিকুল ইসলাম, মোঃ হৃদয়, নুর মোহাম্মদ, মোঃ রবি, মোঃ হৃদয় ও আলাল মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড। মামুন, ইকবাল হোসেন মোঃ হিরাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড। মোঃ জাহেদুল ইসলাম ও আঃ জব্বারকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড, মোঃ ইমরাজ, মোঃ শরীফ, মিদুল হাসান মোঃ সুমন, মোঃ তিতুমির, আবু তাহের, সোহেল, মোঃ সাগর মোঃ তুহিন, মোঃ সবুজ ও মোঃ শাহাদাৎ হোসেনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

তিনি আরও বলেন, আসামীদের জিজ্ঞাসাবাদে জানাযায়, তারা দীর্ঘদিন ধরে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করে আসছিল। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান সর্বোচ্চ ১ বছর এবং সর্বনিন্ম ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে তাদের গাজীপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।