বুধবার ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সংবর্ধনা ও ইফতার মাহফিল

আপডেটঃ ১:১৭ পূর্বাহ্ণ | মে ৩১, ২০১৯

কেন্দুয়া(নেত্রকোনা) প্রতিনিধিঃ“সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় প্রতিষ্ঠিত” নেত্রকোনার কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিল ২৮ মে (মঙ্গলবার) উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গনে ল্যাবরেটরি স্কুল মাঠে অনুিষ্ঠত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মার স ালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়া।স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সরকার। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শ্যামলেন্দু পাল,ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ভজন দাস, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল । সিনিয়র সহকারী পুলিশ সুপার কেন্দুয়া সার্কেল মাহমুদুল হাসান অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান। সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের আইন উপদেষ্টা এডভোকেট আ.ক.ম বজলুর রহমান তুলিপ।

পরে আমন্ত্রিত অতিথিদের কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় ও ইফতার মাহফিলে দেশ জাতির সম্বৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।